টানা পাঁচদিন বন্ধের কবলে ভোমরা স্থলবন্দর

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮ ১২:১০:৫৪ অপরাহ্ণ
0
65

সাতক্ষীরা প্রতিনিধি :

 
শবেকদর ও ঈদুল ফিতর উপলক্ষে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরে গতকাল থেকে টানা পাঁচদিনের ছুটি শুরু হয়েছে। ১৭ জুন পর্যন্ত ভোমরা স্থলবন্দর শুল্কস্টেশনে আমদানি-রফতানিসংক্রান্ত সব কার্যক্রম বন্ধ থাকবে। ১৮ জুন থেকে আমদানি-রফতানি ফের শুরু হবে। অবশ্য ছুটির মধ্যে ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে।

ভোমরা স্থলবন্দর শুল্কস্টেশনের ডেপুটি কমিশনার রেজাউল হক জানান, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন শবেকদর ও ঈদুল ফিতর উপলক্ষে চারদিন সরকারি ছুটির সঙ্গে আরো একদিন বাড়িয়ে টানা পাঁচদিন তাদের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে। তারা চিঠির মাধ্যমে বিষয়টি আমাদের জানিয়েছে। তাই শুল্কস্টেশন খোলা থাকলেও এ সময়ে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এ পাঁচদিন ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রীরা চলাচল করতে পারবেন।

এ বিষয়ে ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম বলেন, আমাদের অ্যাসোসিয়েশন ও ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের মধ্যে যৌথ আলোচনায় চারদিন সরকারি ছুটির সঙ্গে আরো একদিন বাড়িয়ে মোট পাঁচদিন আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ১৮ জুন যথারীতি কার্যক্রম শুরু হবে।