পোশাক নিয়ে বিতর্ক, যা বললেন বুবলী

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮ ১০:২৪:৫৯ পূর্বাহ্ণ
0
74
বিনোদন ডেস্ক

ঢাকাই ছবির এই সময়কার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী মা হতে চলেছেন! শুনে চোখ কপালে উঠেছে নিশ্চয়ই? ঠিক তাই, এমন সমালোচনাই চলছে গত দুই দিন। সিনেমা পাড়া কিংবা সোশ্যাল মিডিয়া, সবখানেই বুবলীকে নিয়ে বিতর্ক হচ্ছে।

বিতর্কের কারণ, একটি পোশাক। যেটা তিনি পরেছেন ‘সুপার হিরো’ ছবির সদ্য প্রকাশ হওয়া গান ‘তোমাকে আপন করে’তে। এই পোশাক পরার ফলে বুবলীকে অন্তঃসত্ত্বার মতো দেখাচ্ছে। যার ফলে বিষয়টি নিয়ে তুমুল বিতর্ক হচ্ছে।

তবে এই বিতর্ক একেবারেই ভিত্তিহীন বলে দাবি করেছেন বুবলী। তার মতে, এটা পোশাক পরা আর ক্যামেরা ধরার ত্রুটির কারণেই হয়েছে। সুতরাং এর পুরো দায়ভার পরিচালক ও ক্যামেরাম্যানদের ওপর বর্তায়।

বুবলী আরো জানান, এখন যারা সমালোচনা করছে, তারা আসলে নিন্দুক। কারণ এর আগে এতো ভালো কাজ করেছি। তখন তো তারা কিছু বলেনি। এখন একটু ভুল খুঁজে পেয়েই তারা যা ইচ্ছা তাই বলছে।

স্পষ্ট ভাষায় বুবলী বলেন, সামনাসামনি কিন্তু পোশাকটাকে এরকম বাজে দেখায়নি। যদি এমনটাই হতো, তাহলে তো এই পোশাক পরতামই না।

এদিকে ‘তোমাকে আপন করে’ গানটি প্রকাশের পর মাত্র একদিনেই এটি উপভোগ করেছে প্রায় ৭ লাখ দর্শক। এতে বুবলীর সঙ্গে রোম্যান্টিক রূপে অংশ নিয়েছেন সুপারস্টার শাকিব খান। গানটি গেয়েছেন কলকাতার আকাশ সেন ও তৃষা চ্যাটার্জি। রবিউল ইসলাম জীবনের কথায় গানের সুর-সংগীতও আকাশ।