সিলেটে ১৪ মাদকসেবীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮ ৯:৫৯:৪৮ পূর্বাহ্ণ
0
115
সিলেট প্রতিনিধি

সিলেট শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৪ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১৩ জুন) বিকালে এএসপি নাহিদ হাসান ও সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্সের সমন্বয়ে র‌্যাব-৯ এর একটি সিলেট মহানগরীর বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকসেবীদেরকে ১৩ দিন থেকে ২ মাস পর্যন্ত দণ্ড দেয়।

কারাদণ্ডপ্রাপ্ত মাদকসেবীরা হলো- দক্ষিণ সুরমা থানার উপজেলার মুছারগাঁওয়ের আমিরুল হোসেনের ছেলে মো. অপু (২২) ও ভার্থখলা এলাকার মো. আজিজের ছেলে মানিক (৩৫)। মোগলাবাজার থানার গোটাটিকর এলাকার মিজানুর রহমানের ছেলে হৃদয় রহমান (২৫) ও সারিগাঁওয়ের মৃত ওস্তার আলীর ছেলে মো. রনি (৩২)।  সুনামগঞ্জের বীরগঞ্জ এলাকার মৃত দুলনের ছেলে নিজাম (৪৬) ও শান্তিপুর এলাকার মো. সুন্দর আলীর ছেলে মো. সুজন মিয়া (২৫), দিরাই উপজেলার শামারচর গ্রামের আবসাদ মিয়ার ছেলে ইজাজুল (২২)।  ময়মনসিংহ সদর থানার গৌরীপুর গ্রামের সালামের ছেলে নাঈম (২০) ও তারাকান্দি থানার রাঙ্গারকান্দা গ্রামের মো. নাসিরের ছেলে রোকন উদ্দিন (২১)।  নোয়াখালীর চাটখিল থানার মোহাম্মদপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মো. মনির হোসেন (২৫), কিশোরগঞ্জের বাজিতপুর গ্রামের মৃত মো. আছাম হোসেনের ছেলে রানা হোসেন (১৮) ও কুকরারাম গ্রামের মো. কুদ্দুছ মিয়ার ছেলে মো. কাজল (৩৪)।  নগরীর উপশহর এলাকার ইদ্রিস আলীর ছেলে জহিরুল ইসলাম (১৮) ও নরসিংদীর রায়পুরা থানাধীন আব্দুল হেকিমের ছেলে বাচ্চু মিয়া (৪০)।

এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মাঈন উদ্দিন চৌধুরী বলেন, উক্ত মাদকসেবীদেরকে অবৈধ মাদকদ্রব্য সেবন করা ও নিজ হেফাজতে রাখার অপরাধে দণ্ডিত করা হয়। তাদেরকে সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।