আবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেম্বার অব কমার্সের কমিটি

বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১২:২৫:২৫ অপরাহ্ণ
0
104

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

আবারও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নারায়ণগঞ্জ চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ মেয়াদের কমিটি ঘোষিত হয়েছে।

সভাপতি পদে খালেদ হায়দার খান কাজল দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হলেন। সিনিয়র সহসভাপতি পদে মোরশেদ সারোয়ার সোহেল ও সহ-সভাপতি পদে আমিনুর রশিদ নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুন) নারায়ণগঞ্জ চেম্বার অবকমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রসঙ্গত এর আগেও ২০১৬-১৮ মেয়াদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ১৯জন।

বৃহস্পতিবার দুপুরে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ভবনের অফিস কক্ষে নির্বাচন বোর্ড থেকে উপরোক্ত তিনজন মনোয়নপত্র ক্রয় ও দাখিল করেন। কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় উক্ত তিনজনকেই যথাক্রমে সভাপতি, সিনিয়রসহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন বোর্ড নির্বাচিত ঘোষণা করেন।

অফিস বেয়ারা নির্বাচন পরিচালনা করেন-নির্বাচন বোর্ডের সভাপতি মঞ্জুরুল হক, সদস্য আলহাজ¦ রাশেদ সারোয়ার এবং আপিল বোর্ডের চেয়ারম্যান ডাঃ শাহনেওয়াজ চৌধুরী ও সদস্য এড. মুহাম্মদ মোহসীন মিয়া।

এর আগে এ মেয়াদের জেনারেল গ্রুপেরপরিচালক পদে নির্বাচিতরা হলেন-খালেদ হায়দার খান কাজল, মোরশেদ সারোয়ার সোহেল, নাজমুল আলম সজল, কাজী ফয়সাল কায়েস, সাইফুল ইসলাম মাসুম, এহসানুল হাসান নিপু, খন্দকার সাইফুল ইসলাম, আতাউর রহমান, আমিনুর রশিদ, সৌমিক দাস, আবু তাহের শামীম ও জি এম ফারুক।

এসোসিয়েট গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন- শ্যামল কুমার সাহা, আরিফ দিপু, শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আশিকুর রহমান, সোহেল আক্তার সোহান ও জাকারিয়া ওয়াহিদ। ট্রেড গ্রুপ সদস্য হিসেবে পরিচালক পদে অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী (সংরক্ষিত আসনের এমপি)।