বক্স অফিসে সাড়া পাওয়ায় আনন্দিত ববি দেওল

বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১১:৪০:১৭ পূর্বাহ্ণ
0
106
বিনোদন ডেস্ক:

‘রেস থ্রি’ সিনেমার মধ্য দিয়ে বহুদিন পর বড় পর্দায় ফিরেছেন বলিউড অভিনেতা ববি দেওল। সিনেমাটি বাজিমাত করে দিয়েছে। এখন পর্যন্ত বক্স অফিসে ১৩২ কোটি ৭৬ লাখ রুপি আয় করেছে এটি। তবে সমালোচকদের প্রশংসা পায়নি।

অন্যদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির চিত্রনাট্য, ডায়লগ, অভিনয়, গান ও অ্যাকশন দৃশ্য নিয়ে ট্রলও করা হচ্ছে। এ নিয়ে ছবিটির পরিচালক ও কলাকুশলীরা বেশ বিব্রত। তবে সম্প্রতি ববি দেওল ‘মিস ইন্ডিয়া-২০১৮’র অনুষ্ঠানে অতিথি বিচারক হিসেবে হাজির হয়ে জানালেন, এই ছবির অংশ হতে পেরে তিনি আনন্দিত।

ওই অনুষ্ঠানে সংবাদমাধ্যমে কথা বলেন এই অভিনেতা। তার দাবি ‘রেস থ্রি’ ভালো হয়েছে বলেই বক্স অফিসে এতো সাড়া ফেলেছে। এই অভিনেতা বলেন, ‘আমি খুব আনন্দিত। কারণ মানুষ আমাকেসহ ‘রেস থ্রি’র সকল চরিত্রকে গ্রহণ করেছেন। আমি মনে করি সমালোচনা তখনই কাজ করে, যখন কোনো সিনেমা খারাপ হয়। ‘রেস থ্রি’ যদি অনেক খারাপ হতো, তাহলে এটি বক্স অফিসে সাড়া ফেলতো না। বক্স অফিসে ভালো ব্যবসা হচ্ছে, তাই সিনেমার পুরো টিম অনেক খুশি।’

সালমান খান অভিনীত ‘রেস থ্রি’ পরিচালনা করেছেন রেমো ডি’সুজা। সিনেমাটি প্রথম দিন ২৯ কোটি ৭ লাখ রুপি আয় করেছে। এটি ঈদ উপলক্ষে গত ১৫ জুন প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়। এতে সালমানের সহশিল্পী হিসেবে দেখা গেছে অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, সাকিব সেলিমসহ প্রমুখ।