মেসি একাই ক্রোয়েশিয়াকে ফিনিশ করে দিবে: মাশরাফি

বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১০:৩৭:৩৮ পূর্বাহ্ণ
0
95
খেলা ডেস্ক:

বিশ্বকাপের উন্মাদনা এখন বাংলাদেশেও। পাড়ায়-মহল্লায় নিজ দলের সমর্থনে গলা ফাটাচ্ছে সমর্থকেরা। তারকাও এর ব্যতিক্রম নয়। বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা মাশরাফিও মেতেছেন নিজ দলের সমর্থনে।

ফুটবলে মাশরাফির পছন্দের দল মেসির আর্জেন্টিনা। আজ বাংলাদেশ সময় রাত ১২টায় রাশিয়ার নোভগোরাদে ক্রোয়েশিয়ার বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে নামছে আলবেলিস্তারা। তবে এর আগেই আর্জেন্টিনাকে অভয় দিলেন মাশরাফি বিন মোর্তজা। জানালেন, আজ মেসি একাই ফিনিশ করে দিবে ক্রোয়েশিয়াকে।

প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে ১-১ গোলে ড্র করে পয়েন্ট ভাগাভাগি করতে হয় আর্জেন্টাইনদের। দলটির অন্য সমর্থকদের মতো মাশরাফিও আশা করেন, এই ম্যাচে ক্রোয়েশিয়াকে হারিয়ে নকআউট পর্বের টিকেট নিশ্চিত করবে আর্জেন্টিনা।

মাশরাফির মতে, আর্জেন্টিনা দলের তারকা খেলোয়াড় মেসি একাই ক্রোয়েশিয়াকে হারানোর জন্য যথেষ্ট। এমনকি এই ম্যাচে ফুটবলের ছোট জাদুকর হ্যাটট্রিকও করে ফেলতে পারেন বলে ধারণা মাশরাফির। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় ৩৪ বছর বয়সী এই তারকা বলেন, ‘মেসি একাই ক্রোয়েশিয়াকে শেষ করে দেবে, শেষ।  মিনিমাম দুইটা তো শিওর, হ্যাটট্রিকও হতে পারে। অ্যাসিস্ট-ম্যাসিস্ট বুঝি না। দুইটা তো গোল করবেই, তিনটাও হতে পারে। ক্রোয়েশিয়া ফিনিশ, যাও!’