স্মৃতিচারণমূলক বই লিখছেন প্রিয়াঙ্কা

বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ ১১:১০:৫৫ পূর্বাহ্ণ
0
101
DUBAI, UNITED ARAB EMIRATES - DECEMBER 08: Actress Priyanka Chopra poses during a portrait session at the 8th Annual Dubai International Film Festival held at the Madinat Jumeriah Complex on December 8, 2011 in Dubai, United Arab Emirates. (Photo by Gareth Cattermole/Getty Images for DIFF)
বিনোদন ডেস্ক:

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া শুধু অভিনেত্রী নন, একজন প্রযোজকও। ‘পার্পেল পেবল পিকচার্স’ নামে তার একটি নিজস্ব প্রযোজনা সংস্থা আছে। তিনি গান করেন। এছাড়া জাতিসংঘের শুভেচ্ছা দূত হিসেবে নানারকম সামাজিক কর্মকান্ডের সঙ্গেও তিনি যুক্ত। এবার আরেকটি নতুন অঙ্গনের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। নিজের ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে তিনি স্মৃতিচারণমূলক একটি বই লিখছেন। বইটির নাম ‘আনফিনিশসড’ বা অসম্পূর্ন।

বইটি প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন,’ বইয়ের বিষয়বস্তু সত্য ঘটনার প্রেক্ষিতেই লেখা হবে। সেগুলোর কোনো মজার, কোনোটা আবেগের, কোনোটা সাহসিকতার, কোনোটার মধ্যে বিদ্রোহী ভাবও আছে। অনেকেটা আমার মতো।’ তিনি আরও বলেন, ‘ আমি সবসময় নিজের বিষয়ে গোপনীয়তা বজায় রাখি। আমার কাজ বা মনের অনুভূতিগুলো কখনও বলি না। কিন্তু এখন আমি তাই করতে প্রস্তুত। আশাবাদী মানুষদের আমি আমার প্রত্যাশার গল্প বলবো। বিশেষ করে নারীদের। যাতে তারা কথা পরিবর্তন করতে পারেন ও কাঁচের দেয়াল ভেঙ্গে ফেলতে পারেন। নারীরা সবসময় বলে আমরা সব করতে পারি না। আমি সবকিছু চাই এবং আমি বিশ্বাস করি যে যে কেউ তা করতে পারেন। আমি তা প্রমাণ করছি’।

২০০০ সালে মাত্র ১৭ বছর বয়সে প্রিয়াঙ্কা ‘মিস ইন্ডিয়া’ নির্বাচিত হন। সেই বছরই তিনি ‘বিশ্ব  সুন্দরী প্রতিযোগীতা’য় বিজয়ী হন। এরপর তিনি বলিউড জগতে পা রাখেন। সেখানে নিজের যোগ্যতা প্রমাণ করেন। এরপর দেশ ছাড়িয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়েও তিনি জনপ্রিয়তা অর্জন করেন।

ভারতের ‘পেঙ্গুইন র্যারনডম হাউস’ থেকে প্রিয়াঙ্কার লেখা ‘আনফিনিসড’ বইটি প্রকাশিত হবে ২০১৯ সালে। প্রকাশনা সংস্থাটি জানিয়েছে, প্রিয়াঙ্কার বইটি ভারতের পাশাপাশি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য থেকেও একই সময়ে প্রকাশ করা হবে।