প্রেমিককে নিয়ে মুম্বাইয়ে প্রিয়াঙ্কা, শিগগিরই বিয়ে?

শুক্রবার, ২২ জুন, ২০১৮ ১১:০১:৫৩ পূর্বাহ্ণ
0
107
বিনোদন ডেস্ক:

মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রেম করছেন বলিউড ও হলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এটা নতুন খবর নয়। গত কয়েক মাস ধরেই আলোচনার তুঙ্গে রয়েছে তাদের প্রেম। তবে এবার যেন বিয়ের দিকেই গড়াচ্ছে সম্পর্কটি। প্রেমিককে নিয়ে একেবারে নিজ শহর মুম্বাইয়ে ফিরে এসেছেন প্রিয়াঙ্কা।

বৃহস্পতিবার (২১ জুন) রাতে মুম্বাই বিমানবন্দরে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে একসঙ্গে দেখা যায়। সর্বোচ্চ গোপনীয়তা রাখার চেষ্টা করলেও পাপারাজ্জিদের ক্যামেরাকে ফাঁকি দিতে পারলেন না পিসি। ঠিকই ধরা পড়ে গেলেন।

তড়িঘড়ি করে গাড়িতে উঠে গ্লাস লাগিয়ে দেন প্রিয়াঙ্কা। সোজা চলে যান মুম্বাইয়ের জুহুতে। যেখানে তার একটি বিলাসবহুল বাংলো রয়েছে। ১০০ কোটি রুপি মূল্যের সেই বাংলোতেই থাকবেন নিক।

শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার মা মধু চোপড়ার সঙ্গে দেখা করার জন্যই নিক জোনাস মুম্বাইতে এসেছেন। কয়েক দিনের মধ্যেই একটি পার্টির আয়োজন করবেন প্রিয়াঙ্কা। সেখানে পারিবারিক সদস্যদের আমন্ত্রন জানাবেন তিনি। বলিউডের তারকারাও থাকবেন। আর এই পার্টিতেই ঘোষণা হতে পারে প্রিয়াঙ্কা ও নিক জোনাসের সম্পর্কের ব্যাপারে।

এদিকে যুক্তরাষ্ট্রে থাকতেই নিক জোনাসের পরিবারের সঙ্গে দেখা করেছেন প্রিয়াঙ্কা। নিক তার বাকি জীবন প্রিয়াঙ্কার সঙ্গে কাটানোর ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। এখন প্রিয়াঙ্কার পালা, তিনি ঠিক কী সিদ্ধান্ত নেন, সেটা সময়ই বলে দেবে।