চুয়াডাঙ্গায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

শনিবার, ২৩ জুন, ২০১৮ ১১:২৭:২৯ পূর্বাহ্ণ
0
93
চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ওল্টু মণ্ডল (২৭) নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে আলমডাঙ্গা উপজেলা শহরের সাতকপাট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। পুলিশ বলছে নিহত ওল্টু আলমডাঙ্গার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় ১২টি মামলা রয়েছে।

নিহত ওল্টু মণ্ডল আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মহাসিন আলির ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে আলমডাঙ্গা রেল ষ্টেশনের অদূরে সাতকপাটের নিচে ওল্টু মণ্ডলের গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখা যায়। পরে খবর পেয়ে আলমডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, নিহত ওল্টু উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তাছাড়া তার শ্বাশুড়ি মিনি খাতুন পুলিশের মোস্ট ওয়ানটেড তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তিনি বর্তমানে কারাবন্দি আছেন। তার অনুপস্থিতে ওল্টুই গোপনে শ্বাশুড়ির মাদক সাম্রাজ্য নিয়ন্ত্রণ করছিলো।

ওল্টুর বিরুদ্ধে ১২ টি মামলা রয়েছে বলে জানান তিনি।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, মাদকের টাকা ভাগাভাগি নিয়ে অন্তর্দ্বন্দের কারণে ওল্টু মণ্ডল খুন হতে পারে বলে প্রাথমিক ধারনা। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। তদন্তের পরই বিস্তারিত জানানো সম্ভব হবে।