অনুমতি পেলো ‘ভাইজান’, আসছে জুলাইয়ে

রবিবার, ২৪ জুন, ২০১৮ ১১:০১:২৬ পূর্বাহ্ণ
0
79
বিনোদন ডেস্ক:

কথা ছিলো ভাইজান আসবেন ঈদে। একসঙ্গে দুই বাংলায় মাতাবেন। সেই লক্ষ্যে ‘ভাইজান’ টিমের চেষ্টার কমতি ছিলো না। দর্শকরাও উন্মুখ হয়ে ছিলেন ভাইজানের জন্য। কিন্তু না, ভাইজান বাংলাদেশে এলেন না। যৌথ প্রযোজনা ও সাফটা চুক্তির নীতিমালার কারণে কেবল ওপার বাংলার ঈদেই ভাইজান মাতিয়েছেন।

এই নিয়ে কিছুটা মন খারাপ হয়েছিলো ভাইজানের ভক্তদের। অবশেষে সেই মন খারাপের দিন ফুরিয়ে এলো। বাংলাদেশে প্রদর্শনের জন্য অনুমতি পেলো ‘ভাইজান এলো রে’। গত বৃহস্পতিবার (২১ জুন) তথ্য মন্ত্রণালয় ছবিটিকে অনুমতি দেয়।

সাফটা চুক্তিতে ‘ভাইজান এলো রে’ আমদানি করছে এন ইউ ট্রেডার্স। প্রতিষ্ঠানটির কর্ণধার কামাল কিবরিয়া জানান, চলতি সপ্তাহেই সেন্সর বোর্ডে ছবিটি জমা দেয়া হবে। এরপর সেন্সর ছাড়পত্র পেলে ঘোষণা করা হবে মুক্তির তারিখ। তবে বিশ্বকাপ ফুটবল শেষ হওয়ার আগে মুক্তি পাচ্ছে না, এটা নিশ্চিত। বিশ্বকাপের পর তথা আগামী জুলাইয়ের তৃতীয় কিংবা শেষ সপ্তাহেই সিনেমা হলের পর্দায় মুক্তি পাবে ‘ভাইজান এলো রে’।

সুপারস্টার শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ কলকাতায় মুক্তি পেয়েছে এই রোজার ঈদে। সেখানকার ৭৯টি হলে একসঙ্গে মুক্তি পেয়ে বেশ ভালো সাড়া ফেলে ছবিটি। এমনকি কলকাতার সুপারস্টার জিৎ ও বলিউডের সালমান খানের সিনেমার সঙ্গে পাল্লা দিয়ে তুলনামূলক ভালো ব্যবসা করেছে শাকিবের ‘ভাইজান এলো রে’।

‘ভাইজান এলো রে’ ছবি পরিচালনা করেছেন কলকাতার জয়দীপ মুখার্জি। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এছাড়াও বিভিন্ন চরিত্রে আরো আছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, শাহেদ আলী, রজতাভ দত্ত ও সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে এসকে মুভিজ।