কিয়ারা দৃশ্য নিয়ে ক্ষুব্ধ লতা মঙ্গেশকর!

রবিবার, ২৪ জুন, ২০১৮ ১০:৩৪:৩২ পূর্বাহ্ণ
0
170
বিনোদন ডেস্ক:

কিছু দিন আগেই সিনেমার পর্দায় হস্তমৌথুন করার কারণে বিতর্কে জড়ায় বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের নাম। ‘ভীরে দে ওয়েডিং’ সিনেমায় তার হস্তমৈথুনের দৃশ্য নিয়ে ব্যাপক সমালোচনা হয়। এবার একই কারণে বিতর্কের মুখে পড়েছেন দক্ষিণী তারকা কিয়ারা আদভানি।

নেটপ্লিক্স প্রযোজিত ‘লাস্ট স্টোরিস’ নামক একটি সিনেমা মুক্তি পায় সম্প্রতি। সেখানে রয়েছে চারটি আলাদা গল্প। আর চারটি গল্পেই উঠে এসেছে শরীরী প্রেমের কথা। এগুলো পরিচালনা করেছেন বলিউডের খ্যাতনামা চার পরিচালক করণ জোহর, অনুরাগ ক্যাশপ, জয়া আখতার ও দিবাকর বন্দ্যোপাধ্যায়।

এর মধ্যে করণ জোহর পরিচালিত গল্পে অভিনয় করেছেন কিয়ারা আদভানি ও ভিকি কৌশল। সেখানে দেখা যায়, যৌন জীবন নিয়ে সুখী নন কিয়ারা। তার স্বামী ভিকি তাকে সন্তুষ্ট করতে পারেন না। আর সেজন্য তিনি কৃত্তিম উপায়ে হস্তমৌথুন করেন। এমনই একটি অস্বস্তিকর দৃশ্যের ব্যাকগ্রাউন্ডে ব্যবহার করা হয়েছে উপমহাদেশের কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের গাওয়া একটি গান। আর এজন্যই ক্ষুব্ধ হয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে প্রতিক্রিয়া জানিয়েছে লতা মঙ্গেশকরের পরিবার। বলা হয়েছে যে, করণ জোহর পরিচালিত ‘কাভি খুশি কাভি গম’ ছবিতেই সেই গান গেয়েছিলেন লতা মঙ্গেশকর। ভজন আঙ্গিকে গাওয়া গানটি গেয়ে তিনি সেই সময় দারুণ খুশি হয়েছিলেন। কিন্তু এখন গানটির এমন ব্যবহারে তিনি একেবারেই হতাশ হয়েছেন। করণ জোহর এমনটা না করলেও পারতেন বলে মন্তব্য করেছে লতা মঙ্গেশকরের পরিবার।