বিরাট-আনুশকাকে আইনি নোটিশ

রবিবার, ২৪ জুন, ২০১৮ ১১:০২:২৬ পূর্বাহ্ণ
0
69
বিনোদন ডেস্ক:

ভারতের তারকা দম্পতি বিরাট কোহলি ও আনুশকা শর্মাকে আইনি নোটিশ পাঠিয়েছেন আরহান সিং নামের এক ব্যক্তি। রাস্তায় খারাপ আচরণ ও পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সম্মানহানির অভিযোগ তুলে বিরুশকার বিরুদ্ধে এই আইনি নোটিশ পাঠান আরহান।

এই প্রসঙ্গে আরহান সিং বলেছেন, আমার আইনজীবী আইনি নোটিশ ইতোমধ্যে পাঠিয়েছেন। তবে তাদের পক্ষ থেকে এখনো জবাব পাইনি। জবাবের অপেক্ষা করছি।

কিছু দিন আগে মুম্বাইয়ের রাস্তায় এক গাড়ির আরোহীকে চিৎকার করে আনুশকা বলেন, ‘আপনি রাস্তায় আবর্জনা ফেলছেন কেন? রাস্তায় আপনি এভাবে প্লাস্টিক ফেলতে পারেন না’। শুধু তাই নয়, সেই দৃশ্যটি আবার ভিডিও করে রাখেন বিরাট কোহলি। এবং পরে সেটা টুইটারে পোস্ট করে বিরাট ক্যাপশনে লেখেন, ‘দেখুন, তারা রাস্তায় নোংরা ফেলছে। ব্র্যান্ডেড গাড়িতে চলাফেরা করছে, অথচ বুদ্ধি রয়েছে পায়ে। এরা আমাদের দেশকে পরিষ্কার রাখবে? আপনিও যদি এমন কিছু দেখেন, একইভাবে প্রতিবাদ করুন, সচেতনতা ছড়িয়ে দিন।

বিরাটের পোস্ট করা সেই ভিডিওতে দেখা যায়, রাস্তায় গাড়িতে যেতে যেতে আনুশকা শর্মা দেখতে পান, তার পাশে দামি গাড়ি থেকে এক ব্যক্তি প্লাস্টিক ছুড়ে রাস্তায় ফেলছেন। তা দেখে এক মুহূর্ত দেরি না করে তিনি নিজের গাড়ির গ্লাস নামিয়ে পাশে গাড়িতে বসে থাকা লোককে ধমক দেন।

বিরাটের পোস্টের পর টুইটারে একটি পোস্ট করেন আরহান সিং। তিনি লেখেন, গাড়ি চালানোর সময় ছোট্ট একটি প্লাস্টিক বাইরে ফেলতে যাচ্ছি। তখন পাশ দিয়ে একটি গাড়ি চলে যায়। গাড়ির কাচ নামতেই দেখি, গাড়িতে বসে আছেন বলিউডের সুন্দরী আনুশকা শর্মা। গাড়ি থেকে মুখ বের করে তিনি চিৎকার করছেন। তাকে দেখে মনে হচ্ছিল, তিনি কোনো বলিউড তারকা নন, রাস্তার ধারের কেউ। আমার কাজের জন্য দুঃখ প্রকাশ করি। কিন্তু আনুশকা শর্মা যদি তার শব্দ ব্যবহারে একটু সংযত হতেন, তাহলে তার তারকাখ্যাতি কমে যেত না।

এদিকে জানা গেছে, আরহান সিং সাধারণ কেউ নন, তিনি বলিউডের একজন অভিনেতা। নব্বই দশকে তিনি শাহরুখ খানের ছবিতেও অভিনয় করেছিলেন। শহিদ কাপুর, মাধুরী দীক্ষিত, এমনকি ছোট পর্দায় সিরিয়ালেও অভিনয় করেছিলেন আরহান। তখন তার নাম ছিলো সানি সিং। তাই আরহানকে এমন হেয় করার নিন্দা জানিয়েছেন অনেকেই।