জনগণ যে রায় দেবে, তা মেনে নেব: জাহাঙ্গীর আলম

মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮ ১১:৪১:১৭ পূর্বাহ্ণ
0
86
নিজস্ব প্রতিবেদক:

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জনগণ যে রায় দেবে, তা মেনে নিবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ভোট দিয়েছেন। মঙ্গলবার সকাল ৯টা ১৪ মিনিটে তার নিজ এলাকা কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান শেষে তিনি এ কথা বলেন।

ভোট প্রদান শেষে মো. জাহাঙ্গীর আলম বলেন, জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। তারপরও জনগণ যে রায় দেবে তা মেনে নেব। কারণ সত্যকে গ্রহণ করার শক্তি আমার আছে।

এ সময় বিএনপির এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়ার অভিযোগ প্রসঙ্গে বলেন, তারা (বিএনপি) শুরু থেকেই মিথ্যাচার করছেন। কোথাও কোনো বাধা দেয়া হচ্ছে না। ভোটাররা নিজ দায়িত্বে ভোট দিতে আসছেন।

এর আগে সকাল ৮টা থেকে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৪২৫টি কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে একটানা বিকেল ৪টা পর্যন্ত।

এই নির্বাচনে ১৯টি সংরক্ষিত নারী ও ৫৭টি সাধারণ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১১লাখ ৩৭হাজার ৭৩৬ জন। এর মধ্যে ৫লাখ ৬৯হাজার ৯৩৫ জন পুরুষ এবং ৫ লাখ ৬৭ হাজার ৮০১ জন নারী ভোটার।

প্রসঙ্গত, গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন প্রার্থী। এবারই প্রথম দলীয় প্রতীকে এ সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।