‘প্লাস্টিক ব্যানের মধ্যে কন্ডোম পড়ছে?’ সহজ প্রশ্ন পুনমের

মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮ ১০:৩২:৫৯ পূর্বাহ্ণ
0
73
বিনোদন ডেস্ক:

লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা ভালই জানেন পুনম পান্ডে। বরবারই খবরে উঠে আসার জন্য তিনি কিছু না কিছু কাজ করে এসেছেন। কখনও নগ্ন হয়েছেন, কখনও আবার বিতর্কিত মন্তব্য করেছেন। সোশ্যাল মিডিয়ায় সাহসিকতার জন্য যদি কোনও পুরস্কারের প্রচলন হয়, তবে তার অন্যতম যোগ্য দাবিদার হবেন পুনম পান্ডে। এক কথায় সবাই একথা স্বীকার করবে। কোনও পার্বণ হোক বা কাউকে শুভেচ্ছা জানানো। পুনম সবসময়ই তৈরি। তার শুধু একটা ইস্যু চাই। এবার তার ইস্যু প্লাস্টিক ব্যান।

সম্প্রতি মহারাষ্ট্রে প্লাস্টিকের উপর নিষেধাজ্ঞা জারি হয়েছে। শনিবার থেকে প্লাস্টিকের যাবতীয় জিনিস ও থার্মোকল নিষিদ্ধ করে মহারাষ্ট্র সরকার। এবার থেকে যদি কেউ এই জিনিসগুলো ব্যবহার করে তবে তাদের ৫ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত জরিমানা দিতে হবে। একাধিকবার একই কারণে ধরা পড়লে তিন মাস পর্যন্ত জেলের সাজাও হতে পারে বলেও জানানো হয়।

প্লাস্টিক নিয়ে এমন কড়াকড়ি চলছে। আর পুনম চুপ করে বসে থাকবেন, তাও কি হয়? অতএব নিজের মতামত সোশাল সাইটে জানিয়ে ফেলেছেন পুনম পান্ডে। অবশ্যই তার নিজস্ব কায়দায়। টুইটারে তিনি পোস্ট করেছেন, প্লাস্টিক না হয় বন্ধ হল। তাহলে কি কন্ডোমও বন্ধ? নিষেধাজ্ঞা যেসব জিনিসের উপর আরোপ হয়েছে, তার মধ্যে কি কন্ডোমও রয়েছে?

তবে এটাই প্রথম নয়। এর আগেও তিনি খবরে আসার জন্য কিছু না কিছু ঘটিয়েই গিয়েছে। এই তো এমাসের গোড়ার দিকের কথা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন পুনম। ভিডিওটির শুরুতে সাদা-কালো বিকিনিতে দেখা গিয়েছিল তাকে। ভিডিওয় দুবাইয়ের কমেডিয়ান নীতীন মিরানির হাত ধরে টেনে নিজের স্তনের উপর রাখেন পুনম। এবং সেভাবেই কথোপকথন চালিয়ে যান তারা। যদিও পুনমের মতে বিশ্বকাপের জন্য একটি শো করছেন তিনি। নাম ‘Naughty FIFA 2018’। শো-টি দেখা যাবে পুনম পাণ্ডে অ্যাপে। বিশ্বকাপে মহিলা ফ্যানদের উৎসাহ দিতেই আসছে এই শো।