বিএনপি নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে: আওয়ামী লীগ

মঙ্গলবার, ২৬ জুন, ২০১৮ ১১:০৪:০০ পূর্বাহ্ণ
0
77
bdj
নিজস্ব প্রতিবেদক:

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপি মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক। মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি নির্বাচন ব্যবস্থার সঙ্গে সরকারকে সম্পৃক্ত করে এ ব্যবস্থাকে বিতর্কিত করে অগণতান্ত্রিক সরকারকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে।

তিনি আরো বলেন, নির্বাচন ব্যবস্থাকে বিতর্কিত এবং গাজীপুরবাসীকে অপমান করার জন্য বিএনপি চিরাচরিত অভ্যাস অনুযায়ী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের গত নির্বাচনে বিএনপির প্রার্থী আবদুল মান্নান বিজয়ী হয়েছিলেন উল্লেখ করে নানক বলেন, তখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিল। সরকার নির্বাচন ব্যবস্থায় হস্তক্ষেপ করলে বিএনপি প্রার্থীর পক্ষে বিজয়ী হওয়া সম্ভব ছিল না। কিন্তু গত ৫ বছরে গাজীপুরবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হওয়ায় তারা বিএনপিকে প্রত্যাখ্যান এবং আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করবে।

ভোটকেন্দ্রে বিএনপির এজেন্ট না থাকা প্রসঙ্গে নানক বলেন, অভ্যন্তরীণ কোন্দল এবং প্রার্থীর দুর্বলতার কারণে বিএনপি সকল কেন্দ্রে এজেন্ট দিতে পারেনি। এখন বিএনপি উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এমপি, এ কে এম এনামুল হক শামীম, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ও উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।