এই সিনেমাটির অপেক্ষায় ছিলাম আমি : তাহসান

বুধবার, ২৭ জুন, ২০১৮ ১২:৪৮:৩৮ অপরাহ্ণ
0
111
 বিনোদন প্রতিবেদক :

‘আমার জীবনে যদি একটা সিনেমাই করি সেটা এটাই হবার কথা ছিল। এই সিনেমাটির অপেক্ষায় ছিলাম আমি। প্রমিস করছি আমরা আপনাদের এমন একটি কাজ উপহার দিতে যাচ্ছি যা সারাজীবন বেঁচে থাকবে।’- এভাবেই নিজের অনুভূতির কথা জানালেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

মুক্তির প্রহর গুনছে তাহসান খান ও শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমাটি। এই ছবিটিকে ঘিরে মঙ্গলবার রাতে রাজধানীর তেজগাঁওস্থ আরটিভির নিজস্ব স্টুডিওতে হয়ে গেল এক জমকালো আড্ডা। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটিকে নিয়ে সেখানেই মনের কথা জানান তাহসান।

চলচ্চিত্রটির নায়ক তাহসান বলেন, ‘আমরা যারা শিল্পী। আমরা আসলে অনেক কাজ করি। এরমধ্যে কিছু কাজ বেঁচে থাকে, কিছু কাজ মিলিয়ে যায়। এই কাজটার প্রতি এতটা প্রেম আছে ইউনিটের সবার, যে কারণে এই কাজটা বেঁচে থাকবে।’

Tahsan

আড্ডায় আরও বক্তব্য রাখেন চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক ও আরটিভি’র অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব। শুভেচ্ছা বক্তব্য রাখেন চলচ্চিত্র ব্যক্তিত্ব ফারুক, চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান, জাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী আব্দুল আজিজ, আইফ্লিক্স-এর কান্ট্রি ম্যানেজার ইমরুল করিম, অভিনেত্রী শ্রাবন্তী, তাসকিন আহমেদ, আনন্দ খালেদ, মাসুম বাশার, সাবেরী আলম, সুজাত শিমুল, গীতিকার আসিফ ইকবাল প্রমুখ।

চলচ্চিত্রটি সম্পর্কে সংক্ষিপ্ত ধারণা দেন পরিচালক ও কাহিনিকার মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এরপর চলচ্চিত্রের সকল শিল্পী, কলাকুশলীর নাম ঘোষণা, তাদের পরিচয় করে দেয়া হয় এবং মঞ্চে আমন্ত্রণ জানানো হয় উক্ত ছবির সংগীতশিল্পী, গীতিকার, সিনেমাটোগ্রাফার, সংলাপ, হেয়ারস্টাইলিস্টসহ আরো অনেককে।

ছবিটিতে তাহসান খান, শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, মাসুম বাশার, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।