দু’দিনের সফরে সিলেট যাচ্ছেন এরশাদ

বুধবার, ২৭ জুন, ২০১৮ ১:০৭:১৩ অপরাহ্ণ
0
157
 নিজস্ব প্রতিবেদক:

দু’দিনের ব্যক্তিগত সফরে সিলেট যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার দুপুর ১২টায় নভো এয়ারলাইন্সের একটি বিমানে ওসমানী বিমানবন্দরের উদ্দেশ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছাড়বেন জাতীয় পার্টির চেয়ারম্যান। বেলা ২টায় হোটেল রোজভিউতে উপস্থিত হবেন সাবেক এই রাষ্ট্রপতি। দুপুর আড়াইটায় সিলেটের আমানউল্লাহ কনভেনশন সেন্টারে একটি সামজিক অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। পরে সিলেটের হোটেল রোজভিউ-এ রাত্রী যাপন করবেন।

আরও জানানো হয়, শনিবার বেলা দেড়টায় ইউএস-বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ওসমানী বিমানবন্দর ত্যাগ করবেন তিনি। বেলা সাড়ে ৩টায় এরশাদের বারিধারা প্রেসিডেন্ট পার্কে উপস্থিত হওয়ার কথা রয়েছে।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা ও প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) মো. খালেদ আকতার এরশাদের সফর সঙ্গী হিসেবে থাকবেন।