চট্টগ্রাম আবাসন মেলায় দশনার্থীদের ব্যাপক সাড়া

বৃহস্পতিবার, ২৮ জুন, ২০১৮ ২:১০:৫২ অপরাহ্ণ
0
84
 নিজস্ব প্রতিবেদক: 

বন্দরনগরী চট্টগ্রামে শুরু হয়েছে চার দিনব্যাপী আবাসন মেলা। চট্টগ্রাম হোটেল রেডিসন ব্লুতে পূর্বাচল আমেরিকান সিটির একক এ আবাসন মেলায় প্রথম দিনই দশনার্থীদের আশানুরূপ সাড়া পড়েছে।

আবাসন খাতের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা অ্যাসেটস আয়োজিত মেলার প্রথম দিন (২৮ জুন) দর্শকদের উপস্থিতি ছিল লক্ষণীয়। বৃহস্পতিবার (২৮ জুন) শুরু হওয়া এ মেলা চলবে ১ জুলাই পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা সবার জন্য উন্মুক্ত থাকবে।

‘এবার হোক-জমিতেই বিনিয়োগ’ স্লোগানকে সামনে রেখে ইউএস-বাংলা অ্যাসেটস এ মেলায় দিচ্ছে সুবর্ণ সুযোগ। পূর্বাচল আমেরিকান সিটিতে পাঁচ বছরে এককালীন বিনিয়োগের তিনগুণ প্রাপ্তির নিশ্চয়তা দিচ্ছে ইউএস-বাংলা অ্যাসেটস। এ ছাড়া এ প্রকল্পে সর্বশেষ পরিকল্পনার অংশ হিসেবে ইতিমধ্যে ডুপ্লেক্স জোন তৈরির সিদ্ধান্ত নিয়েছে।

চট্টগ্রামের আবাসন মেলা কিংবা পূর্বাচল আমেরিকান সিটি প্রকল্প সম্পর্কে জানতে ০১৭০৮৮১৩২৪৪, ০১৭০৮৮১৩২৪৫, ০১৭০৮৮১৩২৫০, ০১৭০৮৮১৩২৫২ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

এ ছাড়া পূর্বাচল আমেরিকান সিটির যে কোনো তথ্যের জন্য ইউএস-বাংলা অ্যাসেটসের কর্পোরেট অফিস-৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করতে বলেছে প্রতিষ্ঠানটি।