স্টেডিয়ামে ব্রাজিলিয়ান সমর্থকদের কেলেঙ্কারি!

বৃহস্পতিবার, ২৮ জুন, ২০১৮ ১১:১৬:১৯ পূর্বাহ্ণ
0
65
খেলা ডেস্ক:

প্রতিপক্ষ দলের সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি স্বাভাবিক ব্যাপার। কিন্তু মাঝেমধ্যে উত্তপ্ত বাক্যবিনিময় যখন হাতাহাতির পর্যায়ে চলে যায়, তখন সেটা আর স্বাভাবিক থাকে না। ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচে ২-০ গোলে জয় পেয়ে নেইমাররা যখন উদযাপনে ব্যস্ত, গ্যালারির একটি স্থানে ঠিক তার উল্টো দৃশ্য! গ্যালারিতে ব্রাজিলিয়ান সমর্থকরা বেধড়ক পেটান সার্বিয়ান সমর্থকদের।

হঠাৎই দুই দলের সমর্থকদের মধ্যে হঠাৎ ভয়ঙ্কর মারামারি শুরু হয়। প্রকাশিত ছবিতে দেখা যায়, ব্রাজিলের জার্সি গায়ে সমর্থকরা নির্মমভাবে পেটাচ্ছেন সার্বিয়ান সমর্থকদের। একপর্যায়ে আতঙ্কিত একজন নারী ভয়ে কাঁপছেন। এমন কগুলো ছবি বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছে।

এবারের বিশ্বকাপ আসরে এটাই প্রথম সবচেয়ে বড় অঘটন। মারপিটের সময় অন্যরা আর্তনাদ করতে থাকেন। গ্যালারিতে এমন দৃশ্য দেখে উপস্থিত নিরাপত্তারক্ষীরা সেখানে হাজির হয়ে তাদের থামান।

রাশিয়া বিশ্বকাপ শুরুর আগ থেকেই আয়োজকদের কপালে ভাঁজ ফেলছিল সমর্থকদের এইসব আক্রমণাত্মক আচরণসংক্রান্ত বিষয়গুলো। আর বিশ্বকাপ শুরুর পর প্রতিনিয়তই এসব নিয়ে ঝামেলা বাঁধছে। ফুটবলে এসব নিয়ে আগে থেকেই সতর্ক রাশিয়া। দেওয়া হয়েছে শক্ত সতর্কবার্তাও।