প্রেমিকসহ মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কা

শুক্রবার, ২৯ জুন, ২০১৮ ২:৫৩:১০ অপরাহ্ণ
0
99

বিনোদন ডেস্ক:

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া আর যুক্তরাষ্ট্রের গায়ক নিক জোনাসের প্রেমের বিষয়টি এখন সবারই জানা। দেশে-বিদেশে এক সঙ্গে ঘুরছেন তারা। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে নিককে নিয়ে দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা। মায়ের সঙ্গেও দেখা করিয়ে দিয়েছেন নিককে। এরপর যান গোয়ার সমুদ্রসৈকতে।
সেখান থেকে ফিরে প্রেমিকা প্রিয়াঙ্কার সঙ্গে মেহেদি অনুষ্ঠানে যোগ দিয়েছেন নিক জোনাস। ভারতীয় ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি ও তার বাগদত্তা সুখলা মেহতার মেহেদি অনুষ্ঠানে বেশ ভালো সময় কাটিয়েছেন তারা। বুধবার (২৭ জুন) সন্ধ্যায় মুম্বাইয়ে আম্বানির বাড়িতেই ছিল এ মেহেদি অনুষ্ঠান। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।
সাদা রঙের শাড়িতে মুম্বাইয়ে আম্বানির বাসভবনে হাজির হয়েছিলেন ‘ফ্যাশন’ নায়িকা প্রিয়াঙ্কা। আর তার প্রেমিক নিকের পরনে ছিল সাদা রঙের শার্ট ও কালো স্যুট। অনুষ্ঠানে আগত অতিথিদের সঙ্গে দেখা করেছেন এবং আড্ডায় মেতেছিলেন নিক-প্রিয়াঙ্কা। এর কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রকাশিত হয়েছে। তবে কোনোটিতে প্রিয়াঙ্কা ও নিককে একসঙ্গে দেখা যায়নি।
মুকেশ আম্বানির ছেলে ও তার হবু স্ত্রীর সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। সেখানে তিনি লিখেন, অভিনন্দন আকাশ ও সুখলা। মেহেদি অনুষ্ঠানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়াও ছিলেন। তারা একসঙ্গেই রাতের খাবার সারেন।