গাজীপুরের জয় ভবিষ্যতে বিজয়ী হওয়ার পথ দেখাবে: শেখ হাসিনা

শনিবার, ৩০ জুন, ২০১৮ ৪:২৪:৪৭ অপরাহ্ণ
0
161

নিজস্ব প্রতিবেদক:

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর জয়, ভবিষ্যতে বিজয়ী হওয়ার পথ দেখাবে বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শনিবার দুপুরে গাজীপুরের নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম এবং কাউন্সিলররা গণভবনে দেখা করতে গেলে তাদের উদ্দেশে তিনি একথা বলেন।
শেখ হাসিনা তার বক্তব্যের শুরুতে বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যা চায়, তা আনতে পারে। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ থেকেছে, তখনই সকল বাধা অতিক্রম করতে পেরেছে।
গাজীপুরের নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের অভিনন্দন জানিয়ে তিনি বলেন, এই জয়ের পেছনে সবচেয়ে বড় শক্তি যেটা কাজ করেছে, সেটা হল একতা। খুলনায় রাগ-ক্ষোভ ভুলে সবাই এক হয়েছিল বলেই বিজয় এসেছিল।
একাদশ সংসদ নির্বাচনের বছরে গাজীপুর ও খুলনার ভোটের ফলাফলের গুরুত্ব তুলে ধরে তিনি বলছেন, এই নির্বাচনের ফলাফল আমাদের বিজয় দেখাচ্ছে, আর বিজয়রে দিকে নিয়ে যাচ্ছে।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি বলেন, গাজীপুরের এই বিজয় দলকে ভবিষ্যতে বিজয়ী হওয়ার পথ দেখাবে।
গাজীপুরের নতুন মেয়র ৩৯ বছর বয়সী জাহাঙ্গীরের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, প্রবীণের চিন্তা আর নবীণের শক্তি হলো আওয়ামী লীগ। প্রবীণের কাছ থেকে শিখতে হবে, দেশের ইতিহাস জানতে হবে।
সকলের সম্মিলিত কাজের ফলেই যে এই জয় এসেছে তা মনে করিয়ে দিয়ে প্রবীণ নেতাদের অভিজ্ঞতা নিয়ে কাজ করতেও জাহাঙ্গীরকে উপদেশ দেন আওয়ামী লীগ সভানেত্রী।
এসময় গাজীপুরের মেয়র জাহাঙ্গীর আলম নৌকার বিজয়ে প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। নতুন মেয়রের সঙ্গে ছিলেন নির্বাচিত কমিশনার এবং আওয়ামী লীগের স্থানীয় নেতারা।
অনুষ্ঠানে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান এবং নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম বক্তব্য রাখেন।