মেসিকে গালি: প্রতিবাদ করায় হাসপাতালে ক্রীড়া সংস্থার সদস্য

রবিবার, ১ জুলাই, ২০১৮ ১:০৬:২৫ অপরাহ্ণ
0
98

মাদারীপুর প্রতিনিধি:

বিশ্বকাপ খেলা দেখার একপর্যায় মেসিকে গালাগালি করার প্রতিবাদ করায় অন্য দলের সমর্থকদের হাতে গুরুত্বর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার সদস্য রফিকুল ইসলাম লিটন। তিনি একই উপজেলার বাদামতলা এলাকার সেকেন্দার আলী সিকদারের ছেলে।

তার পরিবার জানায়, আর্জেন্টিনার সমর্থক রফিকুল ইসলাম লিটন। তিনি মাদারীপুরের সদর উপজেলায় ভুঁইয়া কমিউনিটি সেন্টারে উরুগুয়ে ও পুর্তগালের খেলে দেখে বাসায় ফিরছিলেন। তখন অন্য দলের কিছু সমর্থকরা আর্জেন্টিনার খেলোয়াড় মেসিকে গালি দেন। তখন লিটন এর প্রতিবাদ করেন। পরে বাসায় চলে আসেন লিটন। কিন্তু কিছুক্ষণ পর বাসা থেকে কৌশলে তাকে ডেকে এনে কয়েকজন মিলে এলোপাতারি পিটিয়ে গুরুতর আহত করে ফেলে চলে যায়।

বাসার লোকজন আহত অবস্থায় লিটনকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এ ব্যাপারে রোববার সকালে ভুঁইয়া বাড়ির ৫ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে।

আহত লিটন সিকদার বলেন, আমি সমর্থক, তার জন্য আমি তাদের কিছু বলি নাই। বরং তারা মেসিকে নিয়ে খারাপ কথা বলছিল। তাই প্রতিবাদ করেছি। বাসার আসার পর জেলা ক্রীড়া সংস্থার আরেক সদস্য আমাকে ডেকে নিয়ে কয়েকজন মিলে পিটিয়ে আহত করে ফেলে যায়। আমি এর বিচার চাই।
মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) আবু নাঈম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।