কেন ‘সঞ্জু’ দেখেননি সালমান?

শুক্রবার, ৬ জুলাই, ২০১৮ ২:২৩:৩৯ অপরাহ্ণ
0
106

বিনোদন ডেস্ক:

সমালোচকরা ‘সঞ্জু’কে এক কথায় ‘মাস্টারপিস’ বলে আখ্যা দিয়েছেন। দর্শকরা ছবিটি দেখেও মুগ্ধতা প্রকাশ করছেন। পাশাপাশি বক্স অফিসে বাজিমাত করছে ‘সঞ্জু’। এরই মধ্যে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে ছবিটি।
খ্যাতিমান নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত ‘সঞ্জু’ মূলত বলিউড তারকা সঞ্জয় দত্তের বায়োপিক। এতে সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর কাপুর। চারদিকে ‘সঞ্জু’ যখন এতো হইচই, তখন ভিন্ন পথে বলিউড ভাইজান সালমান খান। এখনো ‘সঞ্জু’ দেখেননি সালমান। কিন্তু কেন?
সঞ্জয় দত্তের সঙ্গে সালমানের বন্ধুত্ব অনেক দিনের। বন্ধুর বায়োপিক হিসেবেও ছবিটি সালমান দেখার কথা। এছাড়া একটি প্রশংসিত ও হিট সিনেমা দেখেতেও সাল্লুর ভুল করার কথা না। বলিউডের প্রায় সব তারকাই ছবিটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন। তারপরও কেন ছবিটি দেখননি সালমান?
জানা গেছে, সালমান খান বর্তমানে ‘দাবাং ট্যুর’-এ রয়েছেন। যার ফলে এখনো ‘সঞ্জু’ দেখার সময় পাচ্ছেন না ভাইজান। তবে দেশে ফিরেই আলোচিত এই ছবিটি তিনি উপভোগ করবেন বলে জানিয়েছে তার ঘনিষ্ঠজনেরা।
‘সঞ্জু’ ছবিতে রণবীর ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পরেশ রাওয়াল, ভিকি কৌশল, সোনম কাপুর, দিয়া মির্জা, আনুশকা শর্মা ও মনীষা কৈরালা প্রমুখ।