বঙ্গবন্ধুর সমাধিতে দুদকের কমিশনার ও এলজিইডির প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

শুক্রবার, ৬ জুলাই, ২০১৮ ২:০২:১৯ অপরাহ্ণ
0
127

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান ও এলজিইডি’র প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ।

শুক্রবার দুপুরে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন দুর্নীতি কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান। পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান, গোপালগঞ্জের পৌর মেয়র কাজী লিয়াকত হোসেন উপস্থিত ছিলেন।

এর আগে জাতির পিতার সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন এলজিইডি’র প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় গোপালগঞ্জ পৌর মেয়র ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম নজরুল ইসলাম, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার, এলজিইডির নির্বাহী প্রকৌশলী একে ফজলুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে এলজিইডি’র প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদ টুঙ্গিপাড়ার বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেন।