নড়াইলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

শনিবার, ৭ জুলাই, ২০১৮ ৫:২৬:৪৭ পূর্বাহ্ণ
0
64

নড়াইল প্রতিনিধি:

নড়াইলে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী গোলাম মোস্ত ওরফে ঘোলা মোস্ত (৫৫) নিহত হয়েছেন। নিহত মোস্ত সদর উপজেলার চিলগাছা রঘুনাথপুর গ্রামের মৃত আজিজ মোল্যার ছেলে।
শনিবার ভোররাতে নড়াইল শহর সংলগ্ন লস্কারপুর চানিমারি বালুমাঠ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় পুলিশের ৫ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নড়াইল শহর সংলগ্ন আউড়িয়া ইউনিয়নের লস্কারপুর চানমারি বালুর মাঠের কাছে রাত ৩টার দিকে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ ও ডিবি পুলিশ পুলিশ যৌথভাবে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়।
এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। পরে নড়াইল সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা হাসপাতালে এসে মরদেহটি মোস্তর বলে শনাক্ত করেন।
ঘটনাস্থল থেকে একটি শার্টারগান, তিন রাউন্ড গুলি, দুটি গুলির খোসা ও ৫৩ পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে।
এ ঘটনা পুলিশের পাঁচ সদস্য-ও আহত হয়েছেন। আহতরা হলেন: এসআই মিন্টু মিয়া, এএসআই নাহিদ নিয়াজ, এএসআই আব্দুর রাজ্জাক, এএসআই মোস্তফা ও কনষ্টেবল ওলিয়ার রহমান। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।