ঝিকরগাছায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রবিবার, ৮ জুলাই, ২০১৮ ১২:০৩:১৫ অপরাহ্ণ
0
162
বেনাপোল প্রতিনিধি:

যশোরের ঝিকরগাছায় সুমাইয়া খাতুন (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঝিকরগাছা উপজেলার চাঁদপুর গ্রামে এ ঘটনা ঘটে। মেয়ে পক্ষের অভিযোগ তাকে শারীরিক ও মানসিক নির্যাতনের পরে গলায় দড়ি ঝুলিয়ে স্বামী পক্ষের লোকজন আত্মহত্যা বলে প্রচার করছে। সুমাইয়া ওই গ্রামের জাকির হোসেন রায়হানের স্ত্রী এবং কুন্দিপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।

মৃতের ভগ্নীপতি মেহেদী হাসান বলেন, দুই বছর আগে সুমাইয়ার সাথে রায়হানের বিয়ে হয়। সুমাইয়ার সুখের জন্য প্রয়োজনীয় সবকিছু দেয়া হয়েছে তার শ্বশুর বাড়িতে। তারা সুখেই ছিলো বলে জানতাম। শুক্রবার রাতে হঠাৎ খবর আসে সে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। বিষয়টি আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। তিনি বলেন, আমরা আত্মহত্যার খবরটি বিশ্বাস করতে পারছি না। আমাদের ধারণা তাকে মেরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেয়া হয়েছে।

এদিকে রায়হানের নানা তবিবর রহমান বলেন, আমরা খবর পেয়ে সেখানে যাই। কিন্তু গলায় দড়ি দেয়া অবস্থায় দেখিনি। তবে তাদের সংসারে এমন কিছু ঘটনা ছিলো না যার ফলে আত্মহত্যা করতে পারে। হঠাৎ কি হয়েছে আমরা জানিনা।

রাতেই স্থানীয় শিওরদা ফাঁড়ি থেকে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। শনিবার দুপুরে মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।