ময়মনসিংহে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

রবিবার, ৮ জুলাই, ২০১৮ ১১:০৮:৩৯ পূর্বাহ্ণ
0
73

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফারুক মিয়া(৩০) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।
বন্ধুক যুদ্ধের ঘটনাটি ঘটেছে শনিবার দিনগত রাত সোয়া ২টার দিকে নিহত মাদক ব্যবসায়ীর নিজ বাড়ি উপজেলার আঠারবাড়ী তেলুওয়ারী এলাকার আবুল খায়েরের গ্যারেজের সামনে। এ বন্দুকযুদ্ধে ঈশ^রগঞ্জ থানার এস আই সাফায়েত, এস আই ফারুক,এস আই আনোয়ারসহ পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করা হয়েছে।

এদিকে মাদকসহ ১১টি মামলার আসামী মাদক স¤্রাট ফারুক মিয়ার মৃত্যুর সংবাদে তার নিজ এলাকার বাসীন্দীরা মিষ্টি বিতরণ করেছে বলে খবর পাওয়া গেছে। এ অভিযানের নেতৃত্বে থাকা ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আশিকুর রহমান জানান, মাদক হাতবদলের খবর পেয়ে ঈশ^রগঞ্জ থানা পুলিশকে সঙ্গে নিয়ে ওই এলাকাটি ঘেরাও করা হয়।

এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপসহ এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। গুলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ী ফারুককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।ঘটনাস্থল থেকে ১শত পিস ইয়াবা, ৭টি গুলির খোসাসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি আশিকুর রহমান।