২১ জুলাই প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দে‌বে আওয়ামী লীগ

রবিবার, ৮ জুলাই, ২০১৮ ১১:০১:৩৭ পূর্বাহ্ণ
0
128
bdj
নিজস্ব প্রতিবেদক:

আগামী ২১ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যা‌নে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আওয়ামী লী‌গের পক্ষ থে‌কে গণসংবর্ধনা দেওয়া হ‌বে। রোববার দুপু‌রে আওয়ামী লী‌গের কেন্দ্রীয় কার্যাল‌য়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় দলটির সাধারণ সম্পাদক সড়ক ও প‌রিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের এ তথ্য জা‌নান।

বাংলাদেশকে স্বল্পোন্নত থেকে উন্নয়নীল দেশে উন্নিতকরণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১’র সফল উৎক্ষেপণ, অস্ট্রেলিয়ার সিডনি থেকে উইমেন লিডারশীপ অ্যাওয়ার্ড এবং ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দিবে আওয়ামী লীগ।

গণসংবর্ধনা অনুষ্ঠান সফল করতে দলের সহযোগী সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যদের নিয়ে বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে অংশ নিয়ে ওবায়দুল কা‌দের ব‌লেন, বাংলা‌দেশ এখন উন্নয়‌নের মহাসড়‌কে, এমন‌কি বঙ্গবন্ধু স্যা‌টালাইট উৎক্ষেপণের পু‌রো কৃতিত্বই প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার।

তিনি বলেন, আগামী ২১ জুলাই বর্তমান সরকারের অসাধারণ উন্নয়ন ও অর্জনের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে যে গণসংবর্ধনা দেওয়া হবে তা স্মরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা অনুষ্ঠান হবে। এই গণসংবর্ধনা সফল করতে যার যে দা‌য়িত্ব তা পালন করতে হবে।