গাইবান্ধার গোবন্দিগঞ্জে দুই বাসরে মুখোমুখি সংর্ঘষে চালকসহ নহিত চার, আহত ৩৩

সোমবার, ৯ জুলাই, ২০১৮ ১:৪১:৩৩ অপরাহ্ণ
0
121

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবন্দিগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়করে কালতিলায় দুই বাসরে মুখোমুখি সংর্ঘষে দুই চালকসহ চার জন নহিত হয়ছেনে। এ ঘটনায় দুই বাসে থাকা অন্তত ৩৫ যাত্রী আহত হয়েছে । আজ সোমবার দুপুর ১২টার দকিে এ র্দূঘটনা ঘট।ে নহিতরা হলো আগমনী এন্টারপ্রাইজরে চালক জাহদিুল ইসলাম, সোমা পরবিহনরে চালক মন্টিু মযি়া ও বাসযাত্রী রংপুররে পীরগঞ্জ উপজলোর হলদবিাড়ী গ্রামরে মাহফুজার রহমান ও পলাশবাড়ী উপজলোর রিংকু মিয়া ।

পুলিশ ও প্রত্যক্ষর্দশীরা জানান, গাইবান্ধা থকেে সোমা পরবিহণরে একটি বাস রাজশাহী যাচ্ছলিো। এসময় বগুড়া থকেে আসা আগমনী এন্টার প্রাইজ অপর একটি বাস রংপুরে যাচ্ছলিো। বাস দুটি কালতিলা এলাকায় পৌঁছলিে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলইে আগমনী এন্টারপ্রাইজরে চালক জাহদিুল ইসলাম ও সোমা পরবিহণরে যাত্রী মাহফুজার রহমান নহিত হন। এতে দুই বাসে থাকা নারী-পুরুষসহ অন্তত ৩৫ জন যাত্রী হয়।

দুর্ঘটনার  পর পর গোবন্দিগঞ্জ হাইওয়ে পুলশি ও দমকল বাহনিীর সদস্যরা আহতদরে উদ্ধার করে গোবন্দিগঞ্জ উপজলো স্বাস্থ্য কমপ্লক্সে ও বগুড়া শহীদ জয়িাউর রহমান মডেকিলে কলজে হাসপাতালে র্ভতি করা করায়। আহতদরে মধ্যে চকিৎিসাধীন অবস্থায় মন্টিু ও রিংকু মারা যায়।

গোবন্দিগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত র্কর্মকতা ওসি আকতারুজ্জামান ও গোবন্দিগঞ্জ ফায়ার র্সাভসি ও সভিলি ডফিন্সেরে ইনর্চাজ (ভারপ্রাপ্ত) আব্দুল হামদি র্দুঘটনায় চারজন নহিত ও ৩৩ জন আহতরে বষিয় নশ্চিতি করনে। এদকিে র্দূঘটনার পর পরইে রংপুর-ঢাকা মহাসড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে র্দূভােগে পড়নে যাত্রী সাধারণ। পরে র্দূঘটনা কবলতি বাস দুটি সড়য়িে নলিে দুপুর দড়েটার দকিে যানচলাচল স্বাভাবকি হয়।