আর্থিক উন্নতি বৃষের, বিয়ের প্রস্তাব পাবে কন্যা

মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ১০:০০:৫৯ পূর্বাহ্ণ
0
87
অনলাইন ডেস্ক:

জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। মনে রাখতে হবে, মানসিক শান্তি, অশান্তি ইত্যাদি বিষয়গুলো শুধুমাত্র রাশিনির্ভর নয়। ফলে, হেরফের হওয়াটা স্বাভাবিক।

আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে?

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): পরিবারে কিছু সমস্যা হতে পারে। কারও কোনও উপকারে আসতে পারেন। ক্যারিয়ারের উন্নতিতে আজ বাধা রয়েছে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। নিজের মানসিক অবস্থা অন্যকে বুঝতে দেবেন না। এতে আপনার জন্য সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি বেশ ভালো।

মিথুন (২২মে – ২১ জুন): ব্যবসায়ের জন্য আজ দিনটি ভালো। শরীর খুব একটা ভালো নাও যেতে পারে। পারিবারে শান্তি থাকবে। তবে সম্পত্তির বিষয়ে সমস্যায় পড়তে পারেন।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): এই রাশির জাতকদের জন্য দিনটি ভালো। আয়ের নতুন দিক খুলে যেতে পারে। অন্যের কথায় কান না দেওয়াই ভালো।

সিংহ (২৩ জুলাই – ২৩ আগস্ট): আজ অনেক সমস্যায় পড়তে পারেন। মাথা ঠাণ্ডা রাখুন। স্ত্রীর সাহায্য পাবেন। ব্যবসায় উন্নতি হবে। ক্যারিয়ারে নতুন কোনও দিখ খুলে যেতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): এই রাশির অবিবাহিত জাতকরা আজ কোনও বিয়ের প্রস্তাব পেতে পারেন। কোনও কাজই আজ পড়ে থাকবে না। পরিশ্রমের ফল পাবেন। হঠকারি সিদ্ধান্তে বিপদে পড়তে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): ক্যারিয়ারে বড়সড় কোনও বদল আসতে পারে। কোনও পুরনো শত্রু পরাস্থ হতে পারেন। ব্যবসায়ীরা কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে বড় কোনও লেনদেন করবেন না।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): মনোযোগে সমস্যা হতে পারে। কোনও কোনও ক্ষেত্রে সফল নাও হতে পারেন। কোনও পরিকল্পনা করার জন্য আজকের দিনটি ভালো। কাউকে আজ টাকা ধার না দেওয়াই ভালো।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): লোকজনের নজর আজ আপনার উপরে থাকবে। প্রেমের ক্ষেত্রে দিনটি ভালো। কোনও প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে ভালো পরামর্শ পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): অবিবাহিতদের প্রেমের ক্ষেত্রে দিনটি বেশ ভালো। ব্যবসায় কারও সাহায্য পেতে পারেন। কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিয়ে এগিয়ে যান। কোনও সমঝোতায় যাবেন না।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। নতুন কোনও কাজে হাত না দেওয়াই ভালো। পরিবারে শান্তি থাকবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): অর্থ সংক্রান্ত কোনও সমস্যায় পড়তে পারেন। রাজনীতিবিদদের জন্য দিনটি ভালো। কোনও পুরনো শত্রু পরাস্থ হতে পারে। ব্যবসায়ীরা কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে বড় কোনও লেনদেন করবেন না।