গাইবান্ধার গোবিন্দগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ নিহত ৪, আহত ৩৩

মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ১১:০৫:১০ পূর্বাহ্ণ
0
248

ফেরদৌস জুয়েল, গাইবান্ধা:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় দুই বাসে থাকা অন্তত ৩৩ যাত্রী আহত হয়েছে। আজ সোমবার দুপুর ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় পাওয়া গেছে। তারা হলো আগমনী এন্টারপ্রাইজের চালক বগুড়ার জাহিদুল ইসলাম(৬০), সোমা পরিবহনের চালক নাটোর সদর উপজেলার মিন্টু মিয়া(৪০), বাস যাত্রী রংপুরের পীরগঞ্জ উপজেলার মাহফুজার রহমান(৪৫) ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রিংকু মিয়া(২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাইবান্ধা থেকে সোমা পরিবহণের(নাটোর-ব-১১-০০১৫) একটি বাস রাজশাহী যাচ্ছিলো। এসময় বগুড়া থেকে আসা আগমনী এন্টারপ্রাইজের(নাটোর-ব-০১…..আরকিছু লেখা ছিল না) অপর একটি বাস রংপুরে যাচ্ছিলো। বাস দুটি কালিতলা এলাকায় পৌঁছিলে মুখোমুখি সংঘর্ষ হয়।

ঘটনাস্থলেই আগমনী এন্টারপ্রাইজের চালক জাহিদুল ইসলাম ও সোমা পরিবহণের যাত্রী মাহফুজার রহমান নিহত হন। এতে দুই বাসে থাকা নারী-পুরুষসহ অন্তত ৩৫ জন যাত্রী হয়। দুর্ঘটনার পর পর গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা করায়। আহতদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় রিংকু মিয়া ও মিন্টু মিয়া মারা যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মর্কতা (ওসি) আকতারুজ্জামান ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ (ভারপ্রাপ্ত) আব্দুল হামিদ দুর্ঘটনায় চার জন নিহত ও ৩৩ জন আহতের বিষয় নিশ্চিত করেন। এদিকে দূর্ঘটনার পর পরেই রংপুর-ঢাকা মহাসড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে পড়ে। এতে দূর্ভোগে পড়েন যাত্রী সাধারণ। পরে দূর্ঘটনা কবলিত বাস দুটি সড়িয়ে নিলে দুপুর দেড়টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়।