চ্যাম্পিয়ন দলের নাম বলতে পারলে পুরস্কার ৫ লাখ টাকা!

মঙ্গলবার, ১০ জুলাই, ২০১৮ ১০:৪৫:৪১ পূর্বাহ্ণ
0
130
অনলাইন ডেস্ক:

রাশিয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন দলের নাম অনুমান করে বলতে পারলে ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ পাওয়া যাচ্ছে। আর এই সুযোগটি দিচ্ছে বিশ্বব্যাপী জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটফর্ম লিনকাস। বিশ্বকাপ ফুটবলের সেমিফাইনাল থেকেই এই অফার কার্যকর হচ্ছে।

এই অফারে অংশ নিতে হলে গুগল প্লে স্টোর থেকে লিনকাস (LINKUS) অ্যাপ, অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে https://bit.ly/Linkus_RoadToFinal ডাউনলোড করতে হবে।

লাইভ এই শোটি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাস ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে।

১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া পর্যন্ত অ্যাপে চলবে এই ‘রোড টু ফাইনাল’ শো।

চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিনকাস আইডি এবং নাম জানা যাবে। এরপর ১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন বিজয়ী পাবেন ১ লাখ টাকা।

আর ১০, ১১ ও ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিনজন বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী শেরাটনে সকালের নাস্তাসহ এক রাত থাকার সুযোগ পাবেন। এছাড়া ইটারিতে ৫ জন বিজয়ী সঙ্গীসহ খেতে পারবেন। আর ৫০ জন ভাগ্যবান বিজয়ী পাণ্ডা স্পোর্টস শু পাবেন।

লিনকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, বাংলাদেশে ফুটবল প্রেমীদের মধ্যে উন্মাদনা বাড়িয়ে দিতে  এই আয়োজন করা হয়েছে।