ময়মনসিংহে ডিবি ওসির বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বুধবার, ১১ জুলাই, ২০১৮ ১:২৯:৪৪ অপরাহ্ণ
0
138

ময়মনসিংহ ব্যুরো:

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)ওসি আশিকুর রহমানের বদলির আদেশ প্রত্যাহার দাবিতে মানববন্ধন করেছে ময়মনসিংহবাসী ।
বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত নগরির বিভিন্ন এলাকায় সরেজমিন ঘুরে দেখা যায় জেলার হোটেল রেস্তোরা, পার্ক অফিস আদালতসহ জেলার সর্বত্রই ওসি আশিকুর রহমানের বদলির আদেশ প্রত্যাহার করা খুবই প্রয়োজন বলে মন্তব্য করছে মানুষ।
এর পুর্বে মঙ্গলবার বিকেলে ময়মনসিংহবাসীর ব্যানারে রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

মানববন্ধনে বক্তারা বলেন, আশিকুর রহমান মাত্র নয় মাস পুর্বে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবির) ওসি হিসেবে দায়িত্ব লাভ করেন। মাত্র নয় মাসে জেলার সর্বত্রই আইন শৃঙ্খলার অমুল উন্নয়ন সাধিত হয়েছে। চুরি, ডাকাতি, ছিনতাই, মাদক নিমুর্লে রেকর্ড সৃষ্টি করেছেন তিনি। কর্মগুনে আলো ছড়ানো এই পুলিশ কর্মকর্তাকে চলতি সপ্তাহে শেরপুর জেলায় বদলি করা হয়েছে।

সম্প্রতি ডিবি পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ময়মনসিংহের বিভিন্ন স্থানে ২৭ জন মাদক কারবারি নিহত হয়েছেন। ভয়ে আতœগোপনে থাকা চোর, ডাকাত,ছিনতাইকারি, মাদক সেবী ও কারবারিরা ওসি আশিকুর রহমানের বদলির সংবাদে মিষ্টি বিতরণ ও আনন্দ উল্লাস করছে।

ময়মনসিংহকে পরিস্কার পরিচ্ছন্ন পরিপাটি করে তোলার অন্যতম কারিগর ওসি আশিকুর রহমানের বদলির আদেশ প্রত্যাহার করা খুবই প্রয়োজন। এ সময়ে তিনি চলে গেলে ময়মনসিংহে আবারও মাদক ব্যাসা চাঙ্গা হয়ে উঠবে। আইনশৃঙ্খলার অবনতি হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন ময়মনসিংহবাসী। ।

প্রসঙ্গত, ময়মনসিংহে এই প্রথম কোন ওসির বদলি প্রত্যাহার দাবিতে মানববন্ধন করেছে ময়মনসিংহবাসী।