ঢাকা থেকে ‘নিখোঁজ’ স্থপতিকে পাওয়া গেছে খুলনায়

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮ ৯:৪৭:৫১ পূর্বাহ্ণ
0
94
নিজস্ব প্রতিবেদক:

চারদিন আগে ঢাকা থেকে ‘নিখোঁজ’ স্থপতি বিএমএ মাহফুজ নবীনকে খুলনায় পাওয়া গেছে।  বুধবার (১১ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে একটি মাইক্রোবাস থেকে খুলনার খালিশপুর এলাকায় তাকে ফেলে রেখে যাওয়া হয়।

আবাসন নির্মাতা কোম্পানি শেলটেকের স্থপতি নবীন পরিবার নিয়ে থাকতেন ঢাকার ভাষানটেকে। গত রোববার সকালে কলাবাগানে অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হওয়ার পর তিনি আর ফেরেননি। পরে গত সোমবার ভাষানটেক থানায় একটি জিডি করে তার পরিবার।

‘নিখোঁজ’ স্থপতি নবীনের স্ত্রী জান্নাতুল এশা জানান,  বুধবার রাতে চোখ বাঁধা অবস্থায় একটি মাইক্রোবাসে করে তাকে খুলনার খালিশপুর এলাকায় তাকে ফেলে রেখে যাওয়া হয়। পরে সে নিজেই চোখ খুলে বুঝতে পারে কোথায় আছে।

তিনি আরো বলেন, ঠিকমত হাঁটতে পারছে না। পা আর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। আমার সাথে খুব অল্প সময় কথা হয়েছে। শরীর এতোটাই খারাপ যে কথা বলতে পারছে না ঠিকমত।

এদিকে নবীনের ফিরে আসা প্রসঙ্গে ভাষানটেক থানার এসআই রুহুল আমিন বলেন, নবীনের পরিবারের পক্ষ থেকে খুলনায় তার খোঁজ পাওয়ার বিষয়টি আমাকে জানানো হয়েছে। যতটুকু জেনেছি বর্তমানে সে অসুস্থ। সময় ও সুযোগ মতো তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।