‘সেই ঈশিকা হয়েই ফিরবো’

বৃহস্পতিবার, ১২ জুলাই, ২০১৮ ১০:২৯:৫১ পূর্বাহ্ণ
0
99
বিনোদন প্রতিবেদক:

নাটক-টেলিফিল্মে অভিনয় করে তরুণ দর্শকের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন ঈশিকা খান। এছাড়া বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেও আলাদা নজর কেড়েছেন এই সুদর্শনা অভিনেত্রী। যদিও তিনি অনেক দিন ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন। বর্তমানে তিনি লন্ডনে বসবাস করছেন। স্বামী ও এক সন্তান নিয়ে আদর্শ ঘরণীর মতো সংসার করছেন সেখানে।

 

এরই মধ্যে জানালেন একটি খুশির খবর। আবারো মা হচ্ছেন ঈশিকা। তিনি এখন পাঁচ মাসের গর্ভবতী। বুধবার (১১ জুলাই) রাতে বাংলাদেশ জার্নালকে ঈশিকা এই বিষয়টি নিশ্চিত করেন।

 

ঈশিকা বলেন, আমি সত্যিই খুব খুশি। জানি কাজে ফেরার ক্ষেত্রে একটা বড় গ্যাপ হয়ে যাচ্ছে। তবুও আমি অনেক খুশি। কারণ এটা আল্লাহর বিশেষ উপহার। ডাক্তার জানিয়েছে, আগামী ডিসেম্বরের এক তারিখে ডেলিভারি হবে। সবার কাছে দোয়া চাচ্ছি।

স্বামী কায়সার খান ও ছেলে কেয়ান খানের সঙ্গে ঈশিকা 

 

এদিকে সংসার সামলে আবারো কাজে ফেরার ব্যাপারে দৃঢ় প্রত্যয়ী ঈশিকা খান। তিনি বলেন, অনেকেই তো দীর্ঘ বিরতি দিয়ে আবার ফিরে আসে। পূর্ণিমা আপুও অনেক গ্যাপ দিয়ে আবার কামব্যাক করেছে। আমিও ফিরবো। সেই ঈশিকা হয়েই ফিরবো।

 

ঈশিকা বর্তমানে এক সন্তানের মা। তার ছেলের নাম কেয়ান খান। তার স্বামীর নাম কায়সার খান। তিনি লন্ডনের একজন ব্যবসায়ী। লন্ডনে ঈশিকার নিজেরও একটি অনলাইন ফ্যাশন হাউজ হয়েছে।