টাঙ্গাইলে ট্রেনের কাটা পড়ে দাদি-নাতি নিহত

শুক্রবার, ১৩ জুলাই, ২০১৮ ১১:৪৭:০০ পূর্বাহ্ণ
0
101
টাঙ্গাইল প্রতিনিধি:

কালিহাতীতে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধা ও  পাঁচ বছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে দাদি-নাতি বলে জানা গেছে। শুক্রবার সকাল ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব উপজেলার ধলাটেঙ্গর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঘাটাইল উপজেলার কালুমিয়ার স্ত্রী সফিয়া বেগম (৬০) ও তার নাতি আহাদ (৫)। আহাদ ঘাটাইল উপজেলার সুবুর মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দাদি ও নাতি সকালে রেললাইনের পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় ট্রেন আসলে তারা কাটা পড়েন। লাশ তাদের স্বজনরা গ্রামের বাড়িতে নিয়ে গেছেন।

বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশন মাস্টার আব্দুল মান্নান জানান, সুফিয়া ও তার নাতি কালিহাতী উপজেলার রাজাবাড়ী এলাকার ইয়াসিনের বাড়িতে বেড়াতে আসেন। সকালে সুফিয়া তার নাতি আহাদকে নিয়ে রেল লাইন দিয়ে হাঁটছিল। এ সময় ঢাকা থেকে উত্তরবঙ্গগামী ধুমকেতু এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তাদের দুজনের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুর এ আলম বলেন, ট্রেনের ধাক্কায় দুজনের মৃত্যুর খবর পেয়েছি। তবে ঘটনাস্থলে পৌঁছে কোনো মরদেহ পাইনি।  সকালে ঘটনার পরপরই মরদেহ দুটি স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন বলেও তিনি জানিয়েছেন।