ওবায়দুল কাদেরের গল্পে ফেরদৌস-পূর্ণিমা জুটি!

শনিবার, ১৪ জুলাই, ২০১৮ ১১:৩৩:০৯ পূর্বাহ্ণ
0
228
বিনোদন প্রতিবেদক:

ঢাকাই ছবিতে একটা সময় তারা জনপ্রিয়তার সঙ্গে মাতিয়েছেন রূপালি পর্দা। দু’জনের মধ্যে সম্পর্কটাও দারুণ। তবে তারা দু’জনই এখন সিনেমায় অনিয়মিত। ফেরদৌস অভিনীত একটি ছবি কিছু দিন আগেই মুক্তি পেয়েছিলো। যদিও তেমনটা আলোচনায় আসেনি ছবিটি। অন্যদিকে পূর্ণিমা তো দীর্ঘ দিন ধরেই বড় পর্দা থেকে দূরে।

 

তবে আনন্দের খবর হচ্ছে, এই দুই তারকা একসঙ্গেই ফিরছেন। তাও আবার জুটি বেঁধে! শোনা যাচ্ছে, একসঙ্গে দুটি ছবিতে জুটি বেঁধে অভিনয় করতে চলেছেন ফেরদৌস ও পূর্ণিমা।

 

এর মধ্যে একটি হচ্ছে, সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস অবলম্বনে নির্মিতব্য ছবি ‘গাঙচিল’। এটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এরই মধ্যে ছবিতে ফেরদৌসকে চূড়ান্ত করা হয়েছে। তবে পূর্ণিমার অভিনয়ের বিষয়টি এখনো নিশ্চিত নয়। নির্মাতা চাচ্ছেন, এতে ফেরদৌস ও পূর্ণিমা অভিনয় করুক। এখন পূর্ণিমা যদি সম্মতি দেন, তাহলে তাই হবে।

 

অন্যদিকে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় একটি ছবিতে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা। এমনটাই শোনা যাচ্ছে। ছবিটির নাম ‘হঠাৎ বৃষ্টির পরে’। এই ছবির বিষয়টিও এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। শিগগিরই চূড়ান্ত ঘোষণা আসবে বলে জানা যায়।

 

উল্লেখ্য, ফেরদৌস ও পূর্ণিমা এর আগে ‘মধু পূর্ণিমা’, ‘সন্তান যখন শত্রু’, ‘জীবন চাবি’, ‘রাক্ষসী’, ‘বলো না ভালোবাসি’ ও ‘শুভ বিবাহ’ ছবিগুলোতে জুটি বেঁধে অভিনয় করেছেন। কিছু দিন আগে তারা একসঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠান উপস্থাপনা করেছেন।