ফ্যাশনে সবাইকে ছাড়িয়ে আলোচনায় শচীন কন্যা সারা

শনিবার, ১৪ জুলাই, ২০১৮ ১২:০২:৫৮ অপরাহ্ণ
0
192
বিনোদন ডেস্ক:
 

ভারতের ক্রিকেটের ঈশ্বর বলা হয় শচীন টেন্ডুলকারকে। তার পুত্রও হাঁটছে বাবার পথ ধরে। তবে ব্যাটে নয়, বল হাতে একজন পেসার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করার স্বপ্নে বিভোর শচীনপুত্র অর্জূন।

অন্যদিকে তার একমাত্র কন্যা সারাকে নিয়ে অনেক আগে থেকেই বলিউডে নানামুখী আলোচনা। বেশ কয়েকবার শোনা গিয়েছে, তিনি অভিনয়ে আসছেন। করণ জোহরের হাত ধরে বলিউডে নাম লেখাবেন সারা। তবে শচীন নিজে সেসব খবরকে ভুয়া বলে নিশ্চিত করেছিলেন।

অভিনয়ে না আসলেও, নিজেকে বেশ আলোচনায় রাখতে জানেন সারা। এরই মধ্যে একজন ফ্যাশনেবল তারকা হিসেবে সুখ্যাতি পেয়েছেন তিনি। নিত্য নতুন স্টাইলে নিজের ছবি পোস্ট করে আলোচনায় আসেন তিনি। সম্প্রতি ইন্সট্রাগ্রামে বেশ কিছু ছবি দিয়ে তিনি আলোচনায়। তার মাতামাতিতে ভাটা পড়ে যায় বি-টাউনের গর্জিয়াস সব নায়িকারাও।

বলা হচ্ছে, বলিউডে শচীন কন্যা সারা এখন নতুন ফ্যাশন চিস্তা। সেলেবদের সন্তানদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহ বরাবরের। শাহরুখ খানের মেয়ে সুহানার ছবি ইনস্টগ্রামে এলেই তা ভাইরাল হতে বেশি সময় নেয় না। ভারতরত্ন ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মেয়ে সারাও বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়।

দেখতে দেখতে সারা-র বয়স এখন ২১ হয়ে গেল। মিষ্টি সরল মুখের সারার মধ্যে ধরা পড়ে বাবা শচীন টেন্ডুলকার আর মা অঞ্জলী-র মুখের আদল। সারার রূপে মুগ্ধ সোশ্যাল মিডিয়া। বর্তমানে পড়াশোনায় ব্যস্ত সারা। স্টাইল ও ফ্যাশনের প্রতি সারার আগ্রহ দেখে মনে হয় কোনোদিন হয়তো তাকে সিনেমায় দেখাও যেতে পারে।