তিশার সঙ্গে ইয়াশ রোহান

শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৮:৩২ অপরাহ্ণ
0
337

বিনোদন প্রতিবেদক:

তরুণ অভিনেতা ইয়াশ রোহান। গুণী নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘স্বনজাল’ ছবিতে অভিনয় করে দারুণভাবে প্রশংসিত হন তিনি। চলতি বছরের এপ্রিলে ছবিটি মুক্তি পায়। এরপর অবশ্য আর কোনো ছবিতে দেখা যায়নি ইয়াশ রোহানকে।

সুদর্শন এই তরুণ এবার অভিনয় করতে যাচ্ছেন দেশীয় শোবিজের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার সঙ্গে। নতুন একটি ছবিতে তিশা ও ইয়াশ রোহান একসঙ্গে অভিনয় করবেন। ছবিটি পরিচালনা করবেন অরুণ চৌধুরী। এর নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে ‘চেহারা’ বা ‘সুরৎ’-এর যেকোনো একটি নামেই নির্মিত হবে ছবিটি।

নির্মাতা সূত্রে জানা গেছে, এই ছবির গল্প আবর্তিত হবে একটি মেয়ের কণ্ঠশিল্পী হয়ে ওঠার প্রেক্ষাপটে। ছবিতে তিশা ও ইয়াশ রোহান ছাড়া আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু ও চম্পা। সবার সঙ্গেই প্রাথমিক আলাপ হয়েছে শিগগিরই তাদেরকে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ করবেন বলে জানান নির্মাতা অরুণ চৌধুরী।

এর আগে ‘আলতা বানু’ ছবি নির্মাণ করে প্রশংসিত হন অরুণ চৌধুরী। দর্শক ও সমালোচকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়ে নতুন কাজে নামছেন এই নির্মাতা। আগামী ডিসেম্বরে শুরু হবে নতুন ছবির শুটিং। এটি প্রযোজনা করছে আনোয়ার আজাদ ফিল্মস।