২শ স্বর্ণের বার অটোরিকশার ৫ যাত্রীর কাছে

শুক্রবার, ৭ সেপ্টেম্বর, ২০১৮ ১২:২৭:২০ অপরাহ্ণ
0
67

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

 

ঢাকার দোহার উপজেলার মৈনট ঘাট থেকে ২০০টি স্বর্ণের বারসহ পাঁচজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১১) নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার মৈনট ঘাট থেকে সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রীর কাছ থেকে এসব স্বর্ণ জব্দ করা হয়।

আটকরা হলেন- শ্রীনগর উপজেলার শিবরামপুর গ্রামের আলেপ খাঁর ছেলে মো. মহসিন (৪৭), নবাবগঞ্জ উপজেলার গালিমপুরের মো. শাহাজাদার ছেলে মো. ফিরোজ (৩৪), একই উপজেলার মদনখালীর মৃত ইয়াকুব শেখের ছেলে মো. সিদ্দিক (৪৬), জামাত আলীর ছেলে মো. মিজান (৩৪) এবং একই গ্রামের মো. আমিনুল ইসলাম (৪০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৭টার দিকে র‌্যাব-১১ নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ ও মুন্সীগঞ্জ বালাশুর ক্যাম্প কমান্ডার এএসপি মুহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল দোহার উপজেলার মৈনট ঘাটে অভিযান পরিচালনা করে। এ সময় অটোরিকশায় করে ঘাটে আসা পাঁচ যাত্রীকে দেখে সন্দেহ হলে তাদের আটক করে র‌্যাব। পরে তাদের দেহ ও ব্যাগ তল্লাশি করে ২০০ পিস স্বর্ণের বার এবং নগদ ২৬ হাজার টাকা জব্দ করা হয়।

র‌্যাব-১১ নারায়ণগঞ্জ আদমজীনগর ক্যাম্পের কমান্ডার মেজর আশিক বিল্লাহ জানান, জব্দকৃত স্বর্ণের ওজন ২৩ কেজি ৩৯৮ গাম। যার মূল্য ৯ কোটি টাকা। জিজ্ঞাসাবাদ শেষে আটকদের থানায় হস্তান্তর করা হবে।