প্রিয়াঙ্কার এই পোশাকের দাম জানেন?

শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ২:১৯:০৫ অপরাহ্ণ
0
179
বিনোদন ডেস্ক:

তারকা বলে কথা! যেমন-তেমন পোশাক তো আর পরলে চলে না। সবসময় নিজেকে গ্ল্যামারাস রূপে হাজির করতে তাই সব তারকাই বিলাসবহুল জামা-কাপড় পরিধান করেন। বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও এর ব্যতিক্রম নন। নামি-দামি পোশাকে নিজের গ্ল্যামার আরো বাড়িয়ে নিতে ভুল করেন না এই নায়িকা।

সম্প্রতি নিউ ইয়র্ক ফ্যাশন উইক: ২০১৯-এর শো’তে অংশ নেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তার পরনে ছিলো স্লিভলেস টপ ও গাউন টাইপ কালো স্কার্ট। ডিয়ন লি ব্ল্যাক ক্রিয়েশনের এই পোশাকটির দাম নিয়ে এরইমধ্যে চারদিকে আলোচনা হচ্ছে।

জানা গেছে, প্রিয়াঙ্কার এই পোশাকের দাম ১ লাখ ২০ হাজার ২৫০ রুপি। প্রিয়াঙ্কার মতো তারকার কাছে এটা তেমন কিছুই না। তবে সাধারণ মানুষের ক্ষেত্রে এটা নিতান্তই আকাশ-কুসুম কল্পনা।

এদিকে নিউ ইয়র্ক ফ্যাশন উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশন মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানের অন্যদিন একটি দিন হলুদ রঙের টপ ও মাল্টি প্রিন্টেট প্যাচওয়াক স্কার্ট পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। জানা গেছে, এই স্কার্টটির দাম ৩৯ হাজার ৫০০ রুপি।

প্রিয়াঙ্কা চোপড়া বর্তমানে নিউ ইয়র্কে আছেন। সেখানে তার বাগদত্তা নিক জোনাসের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। এছাড়া দুটি হলিউড ছবির কাজ নিয়েও রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া।