‘বিদ্রোহী হলেই বহিষ্কার’

শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮ ২:০০:৪২ অপরাহ্ণ
0
86
অনলাইন ডেস্ক:

আগামী নির্বাচনে কেউ বিদ্রোহী প্রার্থী হলেই তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শনিবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উত্তরবঙ্গ সফরে যাওয়ার পথে টাঙ্গাইলের ঘারিন্দা রেলস্টেশনে আয়োজিত পথসভায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘কেউ দলের বিরুদ্ধে কাজ করার চেষ্টা করবেন না। বিশ্বাসঘাতকতা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। দল থেকে বহিষ্কার করা হবে। দলের মধ্যে বিশৃঙ্খলাকারীদের কাছে তিনদিনের মধ্যেই শোকজ যাবে। শেখ হাসিনার অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন।’

ওবায়দুল কাদের বলেন, বিএনপি গত ৯ বছরে ৯ মিনিটের জন্যেও আন্দোলন করতে পারেনি। আন্দোলনে ব্যর্থ হয়ে তারা কোটা সংস্কার আন্দোলনে ভর করেছে। অপপ্রচার আর গুজবের ষড়যন্ত্র করেছে। তাদের এই ষড়যন্ত্র জনগনকে নিয়ে কঠোরভাবে প্রতিহত করা হবে।

পথসভায় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালেদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিএম মোজ্জামেল হক, প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, সাধারন সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনিসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।