মিরসরাইয়ে যুবদল কর্মীকে কুপিয়েছে সন্ত্রাসীরা

রবিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৮ ১১:২৫:৫৫ পূর্বাহ্ণ
0
91

মিরসরাই প্রতিনিধি :

 

মিরসরাইয়ে মোহাম্মদ মিল্লাত (৩৮) নামে এক যুবদল কর্মীকে উপর্যুপুরি কুপিয়েছে সন্ত্রাসীরা। এসময় তার পোল্ট্রি খামারে ব্যাপক ভাংচুর করা হয়েছে। শুক্রবার (৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টার সময় উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের তিনঘরিয়াটোলায় এই হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। আহত মিল্লাত ওই এলাকার বাহার চৌধুরী বাড়ির আবুল খায়েরের পুত্র।

আহত মিল্লাত জানান, শুক্রবার রাতে মুখোশধারী একদল সন্ত্রাসী বাড়িতে ঢুকে কিছু বুঝে উঠার আগেই চুরি দিয়ে আমাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমার হাত, পা ও কপালে কোপ লাগে। কয়েকজন আমার ঘরের দরজা ভেঙ্গে ফেলে। এসময় বাড়ির অন্যান্য লোক বেরিয়ে এলে তারা দৌঁড়ে দিয়ে আমার পোল্ট্রি খামারে আগুন দেওয়ার চেষ্টা করে ও ব্যাপক ভাংচুর চালায়। এসময় প্রায় শতাধিক মুরগি মারা গেছে। পরে লোকজন ধাওয়া করলে তারা পালিয়ে যায়।

মঘাদিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলা উদ্দিন বলেন, মিল্লাত ইতিপূর্বে মঘাদিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলো।

বর্তমানে সে যুবদলের রাজনীতির সাথে জড়িত। সন্ত্রাসীরা শুক্রবার রাতের আঁধারে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ বলেন, মঘাদিয়ায় মিল্লাতের উপর হামলার ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্তানুসারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।