‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় শিমুল

বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০ ২:১৭:৫২ অপরাহ্ণ
0
32
::বিনোদন প্রতিবেদক::

গেল বছরের ডিসেম্বরে শুরু হয়েছিল তারকাবহুল সিনেমা ‘অপারেশন সুন্দরবন’র শুটিং। এরপর করোনার হানায় অনেকদিন শুটিং বন্ধ থাকে। দীর্ঘ বিরতির প্রায় ৮ মাস পর আবারও শুরু হলো ছবিটির শুটিং। বৃহস্পতিবার থেকে ঢাকায় র‌্যাবের সদর দপ্তরে ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানিয়েছেন ছবিটির পরিচালক দীপংকর দীপন।

আগেই ছবিটির বেশিরভাগ অংশের কাজ শেষ হয়ে গিয়েছে। কিছু অংশের দৃশ্য বাকি ছিল যা এই লটে ৭ দিন শুটিং করলেই শেষ হয়ে যাবে বলে জানা যায়। নির্মাতা বলেন, ৮ মাস পর আজ থেকে শুরু হলো ছবির শুটিং। এখন র‍্যাবের সদর দপ্তরে শুটিং করছি আমরা। আজকের শুটিংয়ে নতুন করে যুক্ত হয়েছেন মনির খান শিমুল ও মানস বন্দ্যোপাধ্যায়। ছবিটির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে থাকবেন তারা।

দীপন আরও বলেন, শুটিং শেষে পোস্টের কাজ শুরু করবো দ্রুতই। পোস্টের কাজ শেষ হলেই মুক্তি দিয়ে দেবো। এবার আর ঈদের অপেক্ষা করবো না।

র‌্যাব ওয়েলফেয়ার কো–অপারেটিভ সোসাইটি লি. প্রযোজিত সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার অভিযানের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘অপারেশন সুন্দরবন’। সিনেমাটি অভিনয় করছেন সিয়াম আহমেদ, নুসরাত ফারিয়া, রোশান, রিয়াজ, তাসকিন রহমান, মনোজ প্রামাণিক, সামিনা বাশার ও দিপু ইমাম প্রমুখ।