চ্যাম্পিয়নস লিগে এমবাপ্পে-নেইমারবিহীন পিএসজির হার

বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০ ২:১৩:২৪ অপরাহ্ণ
0
82
::স্পোর্টস ডেস্ক::

চ্যাম্পিয়নস লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে প্যারিসের ক্লাব পিএসজি ২-১ গোলে হেরেছে লাইপজিগের কাছে। তবে এই ম্যাচে ছিলেন না দুই তারকা নেইমার ও কিলিয়ান এমবাপ্পে। তাই চেনা ছন্দে ছিলো না দলটি। আর তাতেই হারের স্বাদে নিয়ে মাঠ ছাড়তে হলো টমাস টুখেলের দলকে।

এই জয়ের মাধ্যমে পিএসজির বিপক্ষে গত আসরে সেমিফাইনালে হারার শোধটাও নিয়ে নিল জার্মানির ক্লাবটি। এ নিয়ে দ্বিতীয় হারের মুখ দেখল প্যারিসের ক্লাবটি। শুরুর ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে হারার পর এবার লাইপজিগের কাছে হারল দলটি।

পায়ের চোটের কারণে ম্যাচটিতে মাঠের বাইরে ছিলেন নেইমার ও এমবাপ্পে। দুই ফরোয়ার্ডকে ছাড়া ম্যাচের শুরুতে অবশ্য গোল পেয়ে যায় পিএসজি। মাঠে নামার ষষ্ঠ মিনিটেই দলকে এগিয়ে নেন অ্যাঞ্জেল ডি মারিয়া। বিরতির আগে সমতায় ফেরে লাইপজিগ। ৪১ মিনিটে সতীর্থে পাস ধরে আঞ্জেলিনো ক্রস বাড়ান ক্রিস্তোফা এনকুনকুকে। কেইলরকে ফাঁকি দিয়ে জাল খুঁজে নেন এনকুনকুক। বিরতির পর ৫৭ মিনিটে পিছিয়ে পড়ে পিএসজি। স্পট কিকে গোলটি করেন এমিল ফোর্সবার্গ।

এরপর ৬৯ মিনিটে বড় ধাক্কা খায় পিএসজি। ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ইদ্রিসা। ১০ জনের দলে পরিণত হয় ফরাসিরা। এরপর আর চেনা ছন্দে দেখা যায়নি টুখেল শিষ্যদের।

অন্যদিকে ইংলিশ ক্লাবটি তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থানে আছে। তবে লাইপজিগ দ্বিতীয় অবস্থানে আছে সমান পয়েন্ট নিয়ে। ৩ করে পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে তিনে আছে পিএসজি আর চারে আছে তুরস্কের দল বাসাকসেহির।