প্রশংসিত ইমরান ও আনিসার ‘যদি একদিন’

বুধবার, ৬ জানুয়ারি, ২০২১ ১২:০৮:০৯ অপরাহ্ণ
0
16
ইমরান মাহমুদুল ও আনিসা
::বিনোদন প্রতিবেদক::

নতুন বছরের শুরুতেই জুটি বেঁধে হাজির হলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল ও আনিসা। গল্পধারার বাইরে নতুনত্ব নিয়েই দেখা দিলেন তারা। মঙ্গলবার বিকেলে লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয় এই জুটির ‘যদি একদিন’ শিরোনামের গান ভিডিওটি। জীবনের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই।

কক্সবাজারের মনোরম লোকেশনে গান ভিডিওটির চিত্রায়ন হয়। গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এতে মডেল হয়েছেন দুই শিল্পীই। ভিডিওতে দুজনকে বেশ রোমান্টিক আমেজেই দেখা গিয়েছে। প্রকাশ্যে আসার পর ইতিমধ্যেই গান ভিডিওটি দর্শকমহলে প্রশংসা কুড়াচ্ছে।

ইমরান বলেন, রোমান্টিক ঘরানার এ গানের কথার সঙ্গে মিল রেখেই এর ভিডিও করা হয়েছে। আনিসা চমৎকার কাজ করেছে। প্রকাশের পর থেকেই ভালো সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস সময়ের সঙ্গে গানটি ভালো অবস্থানে যাবে।

আনিসা বলেন, এই গানটি আমার ভীষণ প্রিয়। প্রকাশ হওয়ার পর থেকেই অনেক অনেক সাড়া পাচ্ছি। সবাই গান ভিডিও দেখার পর আমাকে ফোন করে, ম্যাসেজ দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। আমি সত্যি অবাক! যদিও আমি অভিনয়ের মত কিছুই জানি না, তবুও সবাই ফোন দিয়ে আমাকে ‘নায়িকা’ সম্বোধন করে বসছেন। আমার কিন্তু বেশ ভালোই লাগছে। সবার এমন ভালোবাসায় আমি মুগ্ধ।

ইমরান মাহমুদুলের সঙ্গে দ্বৈত কন্ঠে ‘মেঘেরই খামে’ গানে প্রশংসিত হয়েছে আনিসা। তাহসান ও শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ সিনেমার ‘চুপকথা’ গানে ইমরানের সঙ্গে প্লে-ব্যাক করেন। এছাড়াও শাকিব খান অভিনীত ‘শাহেনশাহ’ সিনেমার ‘ভালোবাসার ফুল’ গানেও ইমরানের সঙ্গে দ্বৈত কন্ঠ দিয়েছেন তিনি।

এদিকে, নতুন বছরে বেশ কিছু নতুন গান নিয়ে হাজির হবেন ইমরান। এরইমধ্যে শেষ করেছেন কিছু গানের কাজ।

/আই