প্রচ্ছদ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে একটি উন্নত নগর হিসেবে গড়ে তোলা হবে : ডিএসসিসি মেয়র

২৫ জানুয়ারি ২০২১, ১৩:৫৮

যুগের কন্ঠ ২৪ ডট কম

 

::নিজস্ব প্রতিবেদক::
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিষ্টর শেখ ফজলে নূর তাপস বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সেবার ব্রত নিয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক আজকে ভ্যান চালক, রিকসাচালক, ছিন্নমূল অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে প্রশংসনীয় কাজ করছেন।

সেজন্য ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই। আজ সোমবার ভিডিও কনফারেন্সে ৫৯ নম্বর ওয়ার্ডের মোহাম্মদবাগ শীতার্তদের মাঝে কম্বল বিতরণের আনুষ্ঠানিক উদ্ধোধনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে একটি উন্নত নগর হিসেবে গড়ে তোলা হবে। এর আগে তিনি কম্বল বিতরণ অনুষ্ঠানের উপস্থিত এবং ৫৯ নম্বর ওয়ার্ডের সকল বাসিন্দারে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ দিয়েছেন সারা দেশের প্রতিটি সিটি কর্পোরেশন, প্রতিটি পৌরসভা ও ইউনিয়ন পরিষদের শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করার জন্য। আজকে ৫৯ নম্বর ওয়ার্ড থেকে আমরা এ কাজ শুরু করেছি।

এই কনকনে শীতের মধ্যে অসহায় মানুষদের মাঝে কম্বল বিতরণ করে একটি মহতী কাজ করেছেন আকাশ কুমার ভৌমিক। এজন্যই তাকে মানবিক কাউন্সিলর হিসেবে বাসিন্দারা বলে থাকেন। আমি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে ধন্যবাদ জানাই।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কদমতলী থানা আওয়ামী লীগের ১নং যগ্ম সাধারণ সম্পাদক আকাশ কুমার ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ হুমায়ুন কবির।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক সোহাগ শাহরিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ৬২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মোস্তাক আহমেদ, ৫৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সফিকুর রহমান সাইজুল, ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুম বিল্যাহ, সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, কদমতলী থানা আওয়ামী লীগ, ৫৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Shares