প্রচ্ছদ

অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

২৮ জানুয়ারি ২০২১, ০৯:১৮

যুগের কন্ঠ ২৪ ডট কম

 

::গোলাম মোস্তফা মন্টি::

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, ঢাকা সিটি ইউনিটের আয়োজনে রাজধানীর খিলগাঁও, জোড়পুকুর মাঠে অসহায় শীতার্তদের মাঝে আজ বৃহস্পতিবার সকালে কম্বল বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব‍‍্যারিষ্টার শেখ ফজলে নূর তাপস। খিলগাঁও থানা আওয়ামীলীগের সভাপতি, ঢাকা সিটি রেড ক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক লায়ন শরীফ আলী খান ও ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুল আলম মাহবুব এর সার্বিক তত্বাবধায়সনে কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ মহানগর ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মিঠু, ২নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুর রহমান ও স্থানীয় নেতৃবৃন্দ।
এসময় ঢাকা দক্ষিণের নগর পিতা বলেন, মেয়র বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের যে লক্ষ্য দিয়েছেন, সে লক্ষ্য বাস্তবায়নে আমরা সবসময় তৃণমূলের মানুষের পাশে আছি। শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণই তার প্রমাণ।’
মেয়র তাপস আরও বলেন, ‘আমরা ডিএসসিসির ৭৫টি ওয়ার্ডের ৩০ হাজার শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করব। প্রকৃত শীতার্ত মানুষ যাতে উপকার পায়, সে জন্যই আমরা কাউন্সিলরদের মাধ্যমে এই কার্যক্রম পরিচালনা করছি। বাংলাদেশ আওয়ামীলীগ অসহায় মানুষের পাশে ছিলো আছে ভবিষ্যতে থাকবে।’

Shares