প্রচ্ছদ

প্রতিশ্রুতি পূরণে কঠোর পরিশ্রম করব

২৮ জানুয়ারি ২০২১, ১১:৩৯

যুগের কন্ঠ ২৪ ডট কম
এম রেজাউল করিম চৌধুরী
::চট্টগ্রাম প্রতিনিধি::

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী আওয়ামী লীগ নেতা এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, নগরবাসীকে কথা দিতে পারি, প্রতিশ্রুতি পূরণের কঠোর পরিশ্রম করব।

বৃহস্পতিবার তার প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে রেজাউল এ কথা বলেন।

নবনির্বাচিত মেয়র বলেন, মানুষ আমাকে এত পছন্দ করেছে, আমি অভিভূত। মানুষ ভালোবেসেছে, মর্যাদা–সম্মান দিয়েছে। কথা দিতে পারি, সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চ চেষ্টা করব।

“স্পষ্ট বলতে চাই, অন্যায় অনৈতিক কাজে কখনো ক্ষমতাকে ব্যবহার করব না। সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাব।”

তিনি বলেন, দীর্ঘদিন রাজনীতি করেছি। তা বিবেচনায় নিয়ে জননেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। এ বিজয় আমার নয়, এ বিজয় চট্টগ্রামবাসীর। এ বিজয় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার এবং বঙ্গবন্ধুর প্রতীক নৌকার।

বহদ্দারহাটের নিজ বাড়ির কার্যালয়ে নবনির্বাচিত মেয়র বলেন, মানুষের ভালোবাসার প্রতিদান দিতে সর্বোচ্চ চেষ্টা করব। এ সময় সিটি করপোরেশন পরিচালনা নিয়ে তিনি তার কিছু পরিকল্পনা তুলে ধরেন। অগ্রাধিকার ভিত্তিতে নগরকে পরিচ্ছন্ন রাখা, মশার উপদ্রব কমানো এবং বেহাল সড়ক মেরামতকে প্রাথমিক লক্ষ্য নির্ধারণ করেছেন রেজাউল। প্রথম ১০০ দিনে এসব বিষয় প্রাধান্য পাবে।

নির্বাচনে কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া ভোট সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হয়েছে বলে মন্তব্য করে বলেন, কাল কয়েকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া সুষ্ঠু, সুন্দর পরিবেশ বজায় ছিল। কর্মজীবী মানুষ ভোটের চেয়ে কাজকে প্রাধান্য দেন। সরকারি ছুটি না থাকায় কিছু সমস্যা হয়েছে।

এমন কোনো দেশ নেই যেখানে ১০০ বা ৯০ শতাংশ ভোট পড়ে। গণতন্ত্রে যারাই ভোটে অংশ নেন, তাদের মধ্যে যিনি বেশি ভোট পাবেন, তিনি বিজয়ী হবেন।

Shares