প্রচ্ছদ

যুবককে কুপিয়ে কবরস্থানে ফেললো দুর্বৃত্তরা

৩০ জানুয়ারি ২০২১, ১০:৫৭

যুগের কন্ঠ ২৪ ডট কম
যুবককে কুপিয়ে পালালো দুর্বৃত্তরা। ফাইল ছবি
::যশোর প্রতিনিধি::

যশোরের মণিরামপুরে মুকুল হোসেন নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (২৯ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার শিরিলি মদনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গণমাধ্যমকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান।

মুকুল ওই গ্রামের আমিন মোড়লের ছেলে। একসময় মুকুল মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। বছর দুয়েক আগে সব ছেড়ে দেন তিনি। এরপর থেকে যশোর শহরে রডের কাজ করতেন।

স্থানীয় ইউপি সদস্য শফিয়ার রহমান জানান, দুর্বৃত্তরা মুকুলকে এলোপাতাড়ি কুপিয়ে মদনপুর কবরস্থানের পাশে ফেলে যায়। পরে তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে গেলে সেখানে চিকিৎসকেরা মুকুলকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ৩-৪ দিন আগে শিরিলি মদনপুর গ্রাম থেকে দুটি বাইসাইকেল চুরি হয়। সেই সাইকেলের একটি পাওয়া যায় গ্রামের পশ্চিমপাড়ার মোন্তাজ কবিরাজের মুদি দোকানে। সেই সাইকেল নিয়ে মোন্তাজের সঙ্গে মুকুলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি নিয়ে আগামী রোববার শালিস হওয়ার কথা ছিল। এরই মধ্যে মুকুল খুন হলেন।

নিহতের বড়ভাই শাহীন মোড়ল অভিযোগ করেন, রাতে আমার দোকান থেকে বাড়ি ফিরছিল মুকুল। পথে মোন্তাজ ও তার ছেলে টিপু মিলে আমার ভাইকে কুপিয়ে খুন করেছে।

মনিরামপুর থানার ইনসপেক্টর (তদন্ত) শিকদার মতিয়ার রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয় কোন্দলের জেরে মুকুল খুন হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

Shares